গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। রেজি নং – ১৬৯

চট্টগ্রাম হার্ট ফাউন্ডেশনের সাথে লায়ন্স ফাউন্ডেশনের সমঝোতা চুক্তি স্বাক্ষর

চট্টগ্রাম হার্ট ফাউন্ডেশন কার্যনির্বাহী কমিটির ১৭তম নিয়মিত সভা ১১ নভেম্বর শনিবার দুপুর ২ টায় সংগঠনের কনফারেন্স রুমে সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি ও এশিয়ান গ্রুপ এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আব্দুস সালাম এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সংগঠনের মহাসচিব অধ্যাপক ডা: প্রবীর কুমার দাশ, অধ্যাপক ডা: মোঃ আবু তারেক ইকবাল, ট্রেজারার নাসির উদ্দিন চৌধুরী, জনসংযোগ সম্পাদক এস.এম আবু তৈয়ব, কার্যনির্বাহী কমিটির সদস্য অধ্যাপক ডা: সেলিম মোহাম্মদ জাহাঙ্গীর, ডা: এ কে এম নাছির উদ্দিন, অনারারী এডভাইজার (ল্যাব) আবুল কালাম তোফা, চট্টগ্রাম লায়ন্স ফাউন্ডেশনের ডা: প্রকাশ কুমার চৌধুরী, আশরাফুল আলম আরজু উপস্থিত ছিলেন।

নির্ধারিত আলোচ্যসূচি মোতাবেক অনুষ্ঠিত উক্ত সভায় সভার সভাপতি অংশগ্রহনকারী সকল সদস্যবৃন্দকে স্বাগত জানান এবং সংগঠনের মহাসচিবকে আলোচ্যসূচি মোতাবেক কার্যক্রম উপস্থাপনের অনুরোধ জানান।

আলোচ্যসূচি মোতাবেক সভার কার্যক্রম শুরু হয় এবং সংগঠনের সার্বিক কার্যক্রম ব্যাপক ভাবে প্রচার প্রচারণা সহ সমাজের অস্বচ্ছল শ্রেণির রোগীবৃন্দের প্রতি সর্বোচ্চ ডিসকাউন্ট দিয়ে রোগী সেবা কার্যক্রমকে জোরদারকরণের ব্যাপারে আলোচনা, পর্যালোচনা সহ সংশ্লিষ্ট বিষয়ে সর্বসম্মত সিদ্ধান্ত গ্রহন করা হয়।

সংগঠনের প্রচার কার্যক্রম বৃদ্ধিকল্পে সার্বিক কার্যক্রম আরো জোরদারকরণসহ সংগঠনের সার্বিক কার্যক্রম বহুমুখী করণের অভিমত ব্যক্ত করা হয়।

কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত মোতাবেক চট্টগ্রাম হার্ট ফাউন্ডেশন এবং চট্টগ্রাম লায়ন্স ফাউন্ডেশনের মধ্যে একটি দ্বিপাক্ষিক সমঝোতা চুক্তি স্বাক্ষর করা হয়।

চট্টগ্রাম হার্ট ফাউন্ডেশনের পক্ষে সংগঠনের মহাসচিব অধ্যাপক ডা: প্রবীর কুমার দাশ এবং চট্টগ্রাম লায়ন্স ফাউন্ডেশনের পক্ষে উক্ত সংগঠনের অনারারী সেক্রেটারী ডা: দেবাশীষ দত্ত স্ব স্ব স্বাক্ষর প্রদান করেন। দুই প্রতিষ্ঠানের সংশ্লিষ্ট কর্মকর্তা কর্তৃক স্বাক্ষরকৃত এই সমঝোতা চুক্তি মোতাবেক উভয় প্রতিষ্ঠানের সংশ্লিষ্ট কর্মকর্তা কর্তৃক রেফারকৃত রোগীকে সর্বোচ্চ ডিসকাউন্ট প্রদানসহ এতদসংশ্লিষ্ট বিষয়ে উভয় প্রতিষ্ঠান সর্বাত্মক সহযোগিতা প্রদান করবেন।

সভার সভাপতি নিয়মিত সভা এবং সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষরের এই ঐতিহাসিক মুহুর্তে উপস্থিত কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন পূর্বক সভার সমাপ্তি ঘোষণা করেন।

এই বিভাগের সব খবর

সন্দ্বীপ উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আনোয়ার ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে শান্তার জয়লাভ

গতকাল ৮ মে ছিলো সন্দ্বীপ উপজেলা পরিষদের নির্বাচন। উক্ত নির্বাচনে উপজেল চেয়ারম্যান হিসাবে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম আনোয়ার হোসেন ৪১৩৮৮ ভোট পেয়ে বেসরকারী...

চট্টগ্রামে বিমান বাহিনীর প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত

চট্টগ্রামের পতেঙ্গায় অবতরণের সময় বিমান বাহিনীর একটি প্রশিক্ষণ যুদ্ধবিমান বিধ্বস্ত হয়েছে। এতে তাৎক্ষণিকভাবে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। আজ বৃহস্পতিবার (৯ মে) সকালে পতেঙ্গায় কর্ণফুলী...

রাঙ্গুনিয়ার বিভিন্ন এলাকায় ৫ মে থেকে বিদ্যুৎ নেই পানির জন্য হাহাকার

রাঙ্গুনিয়া উপজেলার হঠাৎ কাল বৈশাখী জড়ো হাওয়া গাছ পালা উপরে পড়ে বিদ্যুৎ এর খুটি ভেঙ্গে তার ছিড়ে বহু গ্রামে বিদ্যুৎবিহীন অবস্থায় রয়েছে বেশ কিছু...

সর্বশেষ

সন্দ্বীপ উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আনোয়ার ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে শান্তার জয়লাভ

গতকাল ৮ মে ছিলো সন্দ্বীপ উপজেলা পরিষদের নির্বাচন। উক্ত...

চট্টগ্রামে বিমান বাহিনীর প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত

চট্টগ্রামের পতেঙ্গায় অবতরণের সময় বিমান বাহিনীর একটি প্রশিক্ষণ যুদ্ধবিমান...

রাঙ্গুনিয়ার বিভিন্ন এলাকায় ৫ মে থেকে বিদ্যুৎ নেই পানির জন্য হাহাকার

রাঙ্গুনিয়া উপজেলার হঠাৎ কাল বৈশাখী জড়ো হাওয়া গাছ পালা...

খাগড়াছড়ির রামগড়ে চেয়ারম্যান হলেন যারা 

খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে পুনরায় চেয়ারম্যান নির্বাচিত...

৪১৯ যাত্রী নিয়ে ঢাকা ছেড়ে গেল হজের প্রথম ফ্লাইট

চলতি বছর পবিত্র হজ পালন করতে সৌদি আরবের উদ্দেশ্যে...

বিএনপির নির্বাচন বর্জনের রাজনীতি আত্মহননমূলক : পররাষ্ট্রমন্ত্রী

দ্বাদশ সংসদ নির্বাচনের মতো বিএনপির উপজেলা নির্বাচনও বর্জনের সিদ্ধান্তকে...