শুক্রবার, ২১ জুন ২০২৪
spot_img

মির্জাপুর ইউনিয়নে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টে ফাইনাল খেলা সম্পন্ন 

হাটহাজারী প্রতিনিধি
হাটহাজারীর মির্জাপুর ইউনিয়নের ১০ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে  বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা গতকাল শনিবার (১ জুন) অনুষ্ঠিত হয়। মির্জাপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে আয়োজিত ফাইনাল খেলায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে মির্জাপুর পাহাড়তলী সরকারি প্রাথমিক বিদ্যালয় ১-০ গোলে মির্জাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়কে হাড়িয়ে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করেন। মির্জাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় রানার্স হয়।
অপরদিকে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে মির্জাপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ৩-২ গোলে মির্জাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়কে হাড়িয়ে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করেন। এই খেলায় মির্জাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় রানার্স হয়।
টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরুস্কার বিতরনী অনুষ্ঠান মির্জাপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে গতকাল শনিবার (১ জুন) অনুষ্ঠিত হয়।
এতে সভাপতিত্ব করেন মির্জাপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রমজান আলী চৌধুরী। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাংবাদিক কেশব কুমার বড়ুয়া। বিশেষ অতিথি ছিলেন মির্জাপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা পরিষদের সহ- সভাপতি নজরুল ইসলাম চৌধুরী, মির্জাপুর পাহাড়তলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের  প্রধান শিক্ষক মোঃ সেলিম উদ্দিন ও মির্জাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক  মুহাম্মদ জহিরুল ইসলাম। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন শিক্ষক সুজন তালুকদার।
অনুষ্ঠানে বক্তারা বলেন খেলাধুলা শরীর মন ঠিক রাখে। তাছাড়া নিয়মানুবর্তিতা ও শৃঙ্খলা বোধ শিক্ষা দেয়। প্রধান মন্ত্রীর ঘোষণা স্মার্ট বাংলাদেশ করতে লেখা পড়ার সাথে সাথে খেলাধুলার প্রতি শিক্ষার্থীদের আগ্রহ বৃদ্ধি করে ভবিষ্যতে দক্ষ খেলোয়াড় সৃষ্টি জন্য সরকার এই টুর্নামেন্টের আয়োজন করেন। ইউনিয়ন পর্যায় থেকে বিজয়ী দল ক্লাস্টার পর্যায়ে খেলবে। এরপর  উপজেলা পর্যায়ে, তারপর জেলা পর্যায়ে, পরে বিভাগীয় পর্যায়ে সর্বশেষ ঢাকায় কেন্দ্রীয় পর্যায়ে চুরান্ত খেলার মাধ্যমে টুর্নামেন্টের সমাপ্তি ঘোষনা করা হবে বলে জানা গেছে।

এই বিভাগের সব খবর

সন্দ্বীপে সাপ্তাহিক আলোকিত সন্দ্বীপ পত্রিকা কর্তৃক জিপিএ-৫ প্রাপ্ত ১১১ কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান

সাপ্তাহিক আলোকিত সন্দ্বীপ পত্রিকার উদ্যোগে সন্দ্বীপ থেকে ২০২৪ সালে মাধ্যমিক ও ২০২৩ সালে উচ্চ মাধ্যমিক স্তরে জিপিএ-৫ প্রাপ্ত ১১১ জন কৃতি শিক্ষার্থীর অংশগ্রহণে কর্মশালা...

ফটিকছড়িতে আবারো লজ্জাবতী বানর উদ্ধার

ফটিকছড়িতে লোকালয় থেকে বিলুপ্ত প্রজাতির আরো ১টি লজ্জাবতী বানর উদ্ধার করে বন্যপ্রাণী অভয়ারণ্যে অবমুক্ত করা হয়েছে। বুধবার দিনগত রাতে উপজেলার দাঁতমারা পুলিশ ফাঁড়ি সংলগ্ন...

শিক্ষাপ্রতিষ্ঠানে কমল গ্রীষ্মের ছুটি, খুলছে ২৬ জুন

স্কুল-কলেজে সাপ্তাহিক ছুটি দুই দিনের বদলে একদিন করা হয়েছিল। শিখন পদ্ধতিতে ঘাটতি পূরণে শুক্রবার বন্ধ রেখে শনিবার স্কুল-কলেজ খোলা রাখার সিদ্ধান্ত নিয়েছিল মন্ত্রণালয়। তবে...

সর্বশেষ

সন্দ্বীপে সাপ্তাহিক আলোকিত সন্দ্বীপ পত্রিকা কর্তৃক জিপিএ-৫ প্রাপ্ত ১১১ কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান

সাপ্তাহিক আলোকিত সন্দ্বীপ পত্রিকার উদ্যোগে সন্দ্বীপ থেকে ২০২৪ সালে...

ফটিকছড়িতে আবারো লজ্জাবতী বানর উদ্ধার

ফটিকছড়িতে লোকালয় থেকে বিলুপ্ত প্রজাতির আরো ১টি লজ্জাবতী বানর...

শিক্ষাপ্রতিষ্ঠানে কমল গ্রীষ্মের ছুটি, খুলছে ২৬ জুন

স্কুল-কলেজে সাপ্তাহিক ছুটি দুই দিনের বদলে একদিন করা হয়েছিল।...

১৫ দিনের মধ্যে পাহাড়ে অবৈধ পানি, বিদ্যুৎ ও গ্যাসের সংযোগ বিচ্ছিন্ন করার নির্দেশ

ঝুঁকিপূর্ণ বসবাস ঠেকাতে এবং পাহাড়‌ ধসে‌ ক্ষয়ক্ষ‌তি রোধে পাহাড়ে সব...

ফটিকছড়ি উপজেলা চেয়ারম্যান,ভাইস-চেয়ারম্যানবৃন্দের দায়িত্বভার গ্রহণ

দায়িত্বভার গ্রহণ করলেন ফটিকছড়ি উপজেলা উপজেলা পরিষদ চেয়ারম্যন,ভাইস- চেয়ারম্যান,মহিলা...

ফটিকছড়ির সেলফি সড়কে রাবার গাছের সাথে ধাক্কায় মোটারসাইকেল আরোহী নিহত

ফটিকছড়িতে সড়ক দুর্ঘটনায় মোহাম্মদ রিয়াদ(২০) নামে এক কিশোর নিহত...