মঙ্গলবার, ২ জুলাই ২০২৪
spot_img

ফৌজদারহাটে যাত্রীবাহী বাস উল্টে খাদে, নিহত ১, আহত ৩

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের সীতাকুণ্ড ফৌজদারহাটে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী স্টার লাইন পরিবহনের একটি বাস উল্টে খাদে পড়ে যাওয়ার ঘটনায় একজন নিহত হয়েছেন। এসময় আহত হয় আরও তিনজন।

শনিবার (২৯ জুন) সকাল ৯টার দিকে ফৌজদারহাটের ফকিরহাট এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

তাৎক্ষণিকভাবে নিহত যাত্রীর নাম পাওয়া যায়নি। তবে তিনি নারী বলে জানা গেছে। আহত তিনজন হলেন- নোয়াখালী জেলার বেগমগঞ্জ এলাকার মো. মোস্তফার ছেলে আরিফ (৩০), কুমিল্লা জেলার চোদ্দগ্রাম এলাকার মো. আব্দুর রাজ্জাকের ছেলের আব্দুল মোতালেব (৫২) ও ফেনী জেলার সোনাগাজী এলাকার কোমল চন্দ্র নাথের মেয়ে স্বপ্না রানী (৪৯)। তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

চমেক হাসপাতালে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক নুরুল আলম আশিক বলেন, ফৌজদারহাট এলাকায় স্টারলাইন গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে আহত হয়ে হাসপাতালে ৩ জনকে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ২ নম্বর ওয়ার্ডে ভর্তি করিয়ে দেন।

চট্টগ্রাম বিভাগীয় ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক আবদুর রাজ্জাক বলেন, ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষে সকাল ৯টায় বাস উল্টে যাওয়ার খবর আসে। তাৎক্ষণিক কুমিরা ও আগ্রাবাদের তিনটি ইউনিট ঘটনাস্থলে যায়। বাসের মধ্যে আটকে পড়া চারজনকে উদ্ধার করা হয়। এর মধ্যে একজনকে মৃত অবস্থায় পাওয়া যায়। বাকি তিনজনকে আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রাজ্জাক আরও বলেন, ওই বাসের ভেতর আটকে পড়া আমরা আর কাউকে পাইনি। বাস চালক পালিয়ে গেছে। ধারণা হচ্ছে বৃষ্টির মধ্যে গাড়িটি দ্রুত গতিতে চলানোয় নিয়ন্ত্রণ করতে না পেরে আইল্যান্ডের সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে গেছে৷ বাসটি আমরা পুলিশের সাহায্যে উদ্ধার করেছি।

জানা গেছে, স্টারলাইন পরিবহনের এই বাসটি চট্টগ্রাম যাত্রী নিয়ে ফেনীর দিকে যাচ্ছিল।

এই বিভাগের সব খবর

৭০ কেজি নিষিদ্ধ আফ্রিকান মাগুর ও পিরানহা জব্দ

চট্টগ্রামের কর্ণফুলীতে ৭০ কেজি নিষিদ্ধ পিরানহা ও আফ্রিকান মাগুর জব্দ করেছে উপজেলা মৎস্য অফিস। পরে কর্ণফুলী উপজেলা এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট কে খবর দেওয়া হয়। ১লা জুলাই...

নায়িকা ববির বিরুদ্ধে চুরি ও হত্যাচেষ্টার মামলা

ঢাকাই সিনেমার নায়িকা ইয়ামিন হক ববির বিরুদ্ধে হত্যাচেষ্টা, মারধর ও চুরিসহ বেশ কয়েকটি অভিযোগে মামলা করা হয়েছে। রোববার (২৩ জুন) দুপুরে গুলশান থানায় মামলাটি...

ফটিকছড়িতে ছিনতাইয়ের শিকার স্কুল শিক্ষিকা!

চট্টগ্রামের ফটিকছড়িতে এক শিক্ষিকা ছিনতাইয়ের শিকার হয়েছেন। অস্ত্রের মুখে ওক্ত শিক্ষিকার কাছ থেকে নগদ অর্থ, মুঠোফোন ও স্বর্ণালংকার ছিনতাই করে ছিনতাইকারীরা। সোমবার (১ জুলাই)...

সর্বশেষ

৭০ কেজি নিষিদ্ধ আফ্রিকান মাগুর ও পিরানহা জব্দ

চট্টগ্রামের কর্ণফুলীতে ৭০ কেজি নিষিদ্ধ পিরানহা ও আফ্রিকান মাগুর...

নায়িকা ববির বিরুদ্ধে চুরি ও হত্যাচেষ্টার মামলা

ঢাকাই সিনেমার নায়িকা ইয়ামিন হক ববির বিরুদ্ধে হত্যাচেষ্টা, মারধর...

ফটিকছড়িতে ছিনতাইয়ের শিকার স্কুল শিক্ষিকা!

চট্টগ্রামের ফটিকছড়িতে এক শিক্ষিকা ছিনতাইয়ের শিকার হয়েছেন। অস্ত্রের মুখে...

রাঙ্গুনিয়ায় বেতাগী ৪ নং ওয়ার্ডে তৈয়ব শাহ (র:) এর ফাতেহা অনুষ্ঠিত

রাঙ্গুনিয়া ৭ নং বেতাগী ইউনিয়নের গাউছিয়া কমিটি বাংলাদেশ ৪...

প্রধানমন্ত্রীর বাজেট পরবর্তী নৈশভোজে যোগদান

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি)তে...

বাজেটে বিদেশ নির্ভরতা অনেক কমিয়ে আনা হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী

পররাষ্ট্রমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান...