গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। রেজি নং – ১৬৯

সাজিদুর রাহমান বেস্ট ফ্যাশন ফটোগ্রাফার ক্যাটাগরিতে ভূষিত

গ্রীণলিফ পরিবারের উদ্যোগে চট্টগ্রামস্থ পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লু-মোহনা হলে কাচ্চি ডাইন প্রেজেন্টস গ্রীণলিফ এওয়ার্ড সিজন – ২ ও গুণীজন সংবর্ধনা, গ্রীণলিফের মোড়ক উন্মোচন ও আলোচনা সভা সম্পন্ন।

এতে বেস্ট ফ্যাশন ফটোগ্রাফার ক্যাটাগরিতে ভূষিত হয়েছেন সাজিদুর রাহমান।

গত ৯ ই মার্চ শনিবার সন্ধ্যে ৬ টায় গ্রীণলিফ পরিবারের উদ্যোগে চট্টগ্রামস্থ পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লু-মোহনা হলে কাচ্চি ডাইন প্রেজেন্টস গ্রীণলিফ এওয়ার্ড সিজন – ২ ও গুণীজন সংবর্ধনা, গ্রীণলিফের মোড়ক উন্মোচন ও আলোচনা সভা আঁখি দৃষ্টির সঞ্চালনায় ও শেখ নওশেদ সরওয়ার পিল্টুর সভাপতিত্বে সম্পন্ন হয়।

এতে স্বাগত বক্তব্য রাখেন গ্রীণলিফ সম্পাদক ও তরুণ সংগঠক তসলিম হাসান হৃদয়। শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা লেখক ও গণমাধ্যমকর্মী মোহাম্মদ কামরুল ইসলাম।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী বর্ষীয়ান রাজনীতিবিদ ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন। প্রধান আলোচক ছিলেন চট্টগ্রাম ১০ আসনের মাননীয় সংসদ সদস্য মহিউদ্দিন বাচ্চু।বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত ডিআইজি মোঃ আপেল মাহমুদ সহ অনেকে।

বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য একুশে পদক প্রাপ্ত আজিজুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, মরনোত্তর বেগম মুশতারি শফি, মোঃ কামরুল ইসলামসহ অনেককে প্রদান করা হয়। এতে সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ারিং মোশাররফ হোসেন কে গ্রীণলিফের পক্ষে আজীবন সম্মাননা দেয়া হয়।

এছাড়া বিভিন্ন গুণী জন ছাড়াও অন্যান্য গুণী জনকে বিভিন্ন ক্যাটাগরিতে গ্রীণলিফ পদক ও সম্মাননা প্রদান করা হয়। এর মধ্যে ‘বেস্ট ফ্যাশন ফটোগ্রাফার’ হয়েছেন সাজিদুর রহমান, তিনি বর্তমানে দেশের গণ্ডী পেরিয়ে আন্তর্জাতিক অঙ্গনেও কাজ করে যাচ্ছে। তিনি ফটোগ্রাফির আরও বিভিন্ন সেক্টরে ভূমিকা রেখে যাচ্ছেন। ফ্যাশন বিভাগে এছাড়াও ‘বেস্ট ফ্যাশন কোরিওগ্রাফার’ হয়েছেন সালেহ রবি জন এবং ‘বেস্ট ফ্যাশন ডিজাইনার’ হয়েছেন নুসরাত জাহান।

উক্ত অনুষ্ঠানে চলচিত্র অঙ্গনের বিভিন্ন তারকা ও মডেলরা উপস্থিত ছিলেন।

এই বিভাগের সব খবর

ফটিকছড়িতে দায়ের কোপে ‘বৈদ্য’কে হত্যা,অভিযুক্ত হত্যাকারি গ্রেপ্তার

চট্টগ্রামের ফটিকছড়িতে দায়ের কোপে নুর হোসেন (৮০) নামে এক 'বৈদ্য'কে হত্যা করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত আবু তাহেরকে (৬০) গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার দিনগত...

বাংলাদেশের চিকিৎসা সেবায় থাই বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর

প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাইল্যান্ডকে বিশেষ অর্থনৈতিক অঞ্চল এবং হাইটেক পার্কের পাশাপাশি হাসপাতাল ও চিকিৎসা সেবা খাতে বিনিয়োগ অন্বেষণের আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, ‘আমরা বাংলাদেশী স্বাস্থ্য...

ঢাকা-ব্যাংকক রোহিঙ্গা ইস্যুতে একসঙ্গে কাজ করবে

পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বাংলাদেশ ও থাইল্যান্ড রোহিঙ্গা ইস্যুতে একসঙ্গে কাজ করার আগ্রহ প্রকাশ করেছে। বাংলাদেশ ও থাই প্রধানমন্ত্রীর মধ্যকার দ্বিপক্ষীয় বৈঠক থেকে বেরিয়ে...

সর্বশেষ

ফটিকছড়িতে দায়ের কোপে ‘বৈদ্য’কে হত্যা,অভিযুক্ত হত্যাকারি গ্রেপ্তার

চট্টগ্রামের ফটিকছড়িতে দায়ের কোপে নুর হোসেন (৮০) নামে এক...

বাংলাদেশের চিকিৎসা সেবায় থাই বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর

প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাইল্যান্ডকে বিশেষ অর্থনৈতিক অঞ্চল এবং হাইটেক...

ঢাকা-ব্যাংকক রোহিঙ্গা ইস্যুতে একসঙ্গে কাজ করবে

পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বাংলাদেশ ও থাইল্যান্ড রোহিঙ্গা...

ঢাকা ও ব্যাংকক পাঁচটি দ্বিপাক্ষিক নথি স্বাক্ষর করেছে

বাংলাদেশ ও থাইল্যান্ড আজ দুই দেশের মধ্যে ভিসা অব্যাহতি,...

বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে বিভিন্ন ক্ষেত্রে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে : প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে বাণিজ্য...

ফটিকছড়িতে চলছে হক কমিটির শরবত বিতরণ কার্যক্রম

তীব্র তাপদাহের কারণে শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী...