গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। রেজি নং – ১৬৯

আমার নির্বাচনী এলাকার উন্নয়নে নিজেকে উজাড় করে দেব : মতবিনিময় সভায় আবদুচ ছালাম

পাঁচলাইশ ৩নং ওয়ার্ডে চট্টগ্রাম-৮ আসনে জনগণের মনোনীত জাতীয় সংসদ সদস্য পদপ্রার্থী চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের সাবেক চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আবদুচ ছালামের কেটলি মার্কার সমর্থনে পাঁচলাইশ ৩নং ওয়ার্ডে ১৭ কেন্দ্রের চেয়ারম্যান ও সচিদের সাথে মতবিনিময় সভা আজ বুধবার বিকালে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় আবদুচ ছালাম বলেন, অনেকই আপনাদের কাছে ভোট চাইতে এসেছেন কিন্তু ভোট দেয়া যাবে শুধু একজনকেই। তাই আপনার ভোটটি কাকে দিয়ে পাঁচ বছরের জন্য সংসদে পাঠাবেন এটা ভেবে চিন্তে সিদ্ধান্ত নিবেন।

আমরা যারা ভোট প্রার্থী হয়েছি তাদের অনেকেই ছোট কিংবা বড় পরিসরে দায়িত্ব পালন করেছি। কার সফলতা কতটুকু আপনারা জানেন। আমি দশ বছর সিডিএর চেয়ারম্যানে দায়িত্বে ছিলাম, আমার কাজগুলো বর্ণণার প্রয়োজন আছে বলে আমি মনে করিনা। আমার কাজগুলো নগরী কেবল একটি ওয়ার্ডে বা থানায় নয়, মহানগরের ৪১টি ওয়ার্ড জুড়ে দৃশ্যমান। কাজের সাফল্য বিবেচনায় আমি আপনাদের কাছে কেটলী মার্কায় আমার জন্য ভোট প্রত্যাশা করতেই পারি।

আপনারা আমাকে জয়যুক্ত করে দায়িত্ব দিয়ে সংসদে পাঠিয়ে দেখেন, আমি এলাকার উন্নয়নে নিজেকে উজার করে দেব।
তিনি আরো বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখা, মুক্তিযুদ্ধে চেতনা বাস্তবায়ন এবং স্মার্ট বাংলাদেশ নির্মাণে সবাইকে ভোট কেন্দ্রে আসতে হবে। এবং সব ধরনের ভয়-ভীতি, আশঙ্কা উপেক্ষা করে কেটলি প্রতীকে ভোট প্রদানের আহ্বান জানান।

পাঁচলাইশ ৩নং ওয়ার্ডের কাউন্সিলর শফিকুল ইসলামের সভাপতিত্বে ও নগর যুবলীগের সাবেক সদস্য জিএস কফিল উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন ব্যবসায়ী সৈয়দ সিরাজুল ইসলাম কমু. জাহাঙ্গীর আলম সর্দার, আব্দুস সালাম, নুর ইসলাম সর্দার, সাইফুুদ্দিন জহুর,হামিদ সাহের, আব্দুল কাদের সর্দার, ফজলুল কাদের সর্দার, কাজী লোকমান সর্দার, জিন্নাত আলি সর্দার, আব্দুর শুক্কুর সর্দার, এয়াকুব সর্দার. আব্দুল জলিল সর্দার. মঈনউদ্দিন মহিন সর্দার. শাহাজান, শরীফ উদ্দিন, এয়াকুব জাবেদসহ ১৭ কেন্দ্রের চেয়ারম্যান, সচিব ও আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এছাড়াও তিনি কৈবত্য পাড়া, পশ্চিম ষোলশহর আছিয়া কলোনী, পূর্ব ষোলশহর ঘাসিয়ারপাড়া, বোয়ালখালী উপজেলার পূর্ব গোমদন্ডী, বোয়ালখালী পৌরসভার নবাব আলী চৌধুরীর বাড়িতে উঠান বৈঠক ও গণসংযোগ করে ভোটারদের সাথে কুশল বিনিময় ও কেটলি মার্কায় ভোট চান।

এই বিভাগের সব খবর

পররাষ্ট্রমন্ত্রীর সাথে মিয়ানমারের বিদায়ী রাষ্ট্রদূতের সাক্ষাত

পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদের সাথে মিয়ানমারের বিদায়ী রাষ্ট্রদূত অং কিও মো আজ সাক্ষাত করেছেন। আজ পররাষ্ট্র মন্ত্রণালয়ে এই সাক্ষাত অনুষ্ঠিত হয়। রোহিঙ্গাদের পূর্ণ নাগরিক অধিকারসহ...

বিএনপি নেতারা মানসিক ট্রমায় ভুগছেন : ওবায়দুল কাদের

বিএনপি নেতারা মানসিক ট্রমায় ভুগছে, সে কারণে আবোল তাবল বলছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল...

অক্টোবরে মহানগর আওয়ামী লীগের সম্মেলন

চট্টগ্রাম মহানগরে আওয়ামী লীগের ইউনিট, ওয়ার্ড ও থানা কমিটির সম্মেলন আগামী ৩১ জুলাইয়ের মধ্যে শেষ করার সিদ্ধান্ত গৃহীত হয়েছে। যা শুরু হবে চলতি সপ্তাহ...

সর্বশেষ

পররাষ্ট্রমন্ত্রীর সাথে মিয়ানমারের বিদায়ী রাষ্ট্রদূতের সাক্ষাত

পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদের সাথে মিয়ানমারের বিদায়ী রাষ্ট্রদূত অং...

বিএনপি নেতারা মানসিক ট্রমায় ভুগছেন : ওবায়দুল কাদের

বিএনপি নেতারা মানসিক ট্রমায় ভুগছে, সে কারণে আবোল তাবল...

অক্টোবরে মহানগর আওয়ামী লীগের সম্মেলন

চট্টগ্রাম মহানগরে আওয়ামী লীগের ইউনিট, ওয়ার্ড ও থানা কমিটির...

চুয়েটের সাথে তিনটি সংস্থার সমঝোতা স্মারক

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)- এর সাথে সিগনাল...

প্রবাসীর স্বর্ণ ছিনতাই, পুলিশের এসআইকে হাতেনাতে ধরল জনতা

চট্টগ্রামে পাঁচলাইশ থানাধীন টাইগার পাস এলাকায় স্বর্ণ ছিনিয়ে নিয়ে...