গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। রেজি নং – ১৬৯

রোহিঙ্গা ক্যাম্পে ছেলেকে ছোঁড়া গুলিতে বাবার মৃত্যু

কক্সবাজারের টেকনাফের রোহিঙ্গা ক্যাম্পে ছেলেকে হত্যার উদ্দেশ্যে সন্ত্রাসীদের চালানো গুলিতে আবুল ফয়েজ (৬৫) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন।

শনিবার (২৩ ডিসেম্বর) মধ্যরাতে উপজেলার হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া নিবন্ধিত রোহিঙ্গা ক্যাম্পে এ ঘটনা ঘটে। নিহত বৃদ্ধ ওই ক্যাম্পের সি-ব্লকের বাসিন্দা।
পুলিশসূত্রে জানা গেছে, এদিন রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন হাসপাতালে চিকিৎসা শেষে বাবাকে নিয়ে বাড়ি ফিরছিলেন ইসমাইল। পথে তাকে লক্ষ্য করে সন্ত্রাসীরা গুলি করে। কিন্তু তা লক্ষ্যভ্রষ্ট হয়ে গুলিটি তার বাবার শরীরে বিদ্ধ হয়। এরপর দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা গুলিবিদ্ধ ব্যক্তিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ইরফান ইউছুপ বলেন, রাতে গুলিবিদ্ধ অবস্থায় এক ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসে। তবে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

টেকনাফ থানার ওসি মুহাম্মদ ওসমান গনি জানান, আবুল ফয়েজের ছেলে ইসমাইলের সঙ্গে স্থানীয় রোহিঙ্গা সন্ত্রাসীদের বিরোধ ছিল। যার জের ধরে সন্ত্রাসীরা ইসমাইলকে নানাভাবে হুমকি প্রদান করে আসছিল। কী বিষয়ে বিরোধের জেরে এ খুনের ঘটনা ঘটেছে তা এখনো নিশ্চিত নয়। ঘটনায় জড়িতদের চিহ্নিত করে গ্রেপ্তারে চেষ্টা চলছে।

তিনি আরও জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এই বিভাগের সব খবর

পররাষ্ট্রমন্ত্রীর সাথে মিয়ানমারের বিদায়ী রাষ্ট্রদূতের সাক্ষাত

পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদের সাথে মিয়ানমারের বিদায়ী রাষ্ট্রদূত অং কিও মো আজ সাক্ষাত করেছেন। আজ পররাষ্ট্র মন্ত্রণালয়ে এই সাক্ষাত অনুষ্ঠিত হয়। রোহিঙ্গাদের পূর্ণ নাগরিক অধিকারসহ...

বিএনপি নেতারা মানসিক ট্রমায় ভুগছেন : ওবায়দুল কাদের

বিএনপি নেতারা মানসিক ট্রমায় ভুগছে, সে কারণে আবোল তাবল বলছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল...

অক্টোবরে মহানগর আওয়ামী লীগের সম্মেলন

চট্টগ্রাম মহানগরে আওয়ামী লীগের ইউনিট, ওয়ার্ড ও থানা কমিটির সম্মেলন আগামী ৩১ জুলাইয়ের মধ্যে শেষ করার সিদ্ধান্ত গৃহীত হয়েছে। যা শুরু হবে চলতি সপ্তাহ...

সর্বশেষ

পররাষ্ট্রমন্ত্রীর সাথে মিয়ানমারের বিদায়ী রাষ্ট্রদূতের সাক্ষাত

পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদের সাথে মিয়ানমারের বিদায়ী রাষ্ট্রদূত অং...

বিএনপি নেতারা মানসিক ট্রমায় ভুগছেন : ওবায়দুল কাদের

বিএনপি নেতারা মানসিক ট্রমায় ভুগছে, সে কারণে আবোল তাবল...

অক্টোবরে মহানগর আওয়ামী লীগের সম্মেলন

চট্টগ্রাম মহানগরে আওয়ামী লীগের ইউনিট, ওয়ার্ড ও থানা কমিটির...

চুয়েটের সাথে তিনটি সংস্থার সমঝোতা স্মারক

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)- এর সাথে সিগনাল...

প্রবাসীর স্বর্ণ ছিনতাই, পুলিশের এসআইকে হাতেনাতে ধরল জনতা

চট্টগ্রামে পাঁচলাইশ থানাধীন টাইগার পাস এলাকায় স্বর্ণ ছিনিয়ে নিয়ে...