শনিবার, ২২ জুন ২০২৪
spot_img

অভিনেত্রী সীমানা মারা গেছেন

বিনোদন ডেস্ক

দীর্ঘ লড়াই শেষ। আর ফিরল না জ্ঞান। মাত্র ৩৯ বছরে শেষ হলো অভিনেত্রী সীমানার কর্মময় পথচলা। হাসপাতালে ১৪ দিনের লড়াইয়ের পর চলে গেলেন অভিনেত্রী ও মডেল রিশতা লাবনী সীমানা।

আজ মঙ্গলবার সকাল ৬টায় শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গণমাধ্যমকে তাঁর মৃত্যুর খবর নিশ্চিত করেন সীমানার ছোট ভাই এজাজ বিন আলী। মৃত্যুকালে সীমানা স্বামী, দুই ছেলে রেখে গেছেন।

গত ২১ মে সীমানার স্ট্রোক হয়। দ্রুত তাকে রাজধানীর ধানমন্ডির একটি হাসপাতালে ভর্তি করানো হয়। পরে চিকিৎসকদের পরামর্শে রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস হাসপাতালে ভর্তি করা হয়। তার লিভারের সমস্যাও ছিল।

সেখানে নিউরোলজিস্ট ও লিভার স্পেশালিস্ট দুই ডাক্তারের পরামর্শে অস্ত্রোপচার করা হয়। পরে তার জ্ঞান না ফেরায় আইসিইউতে রাখা হয়। গত বুধবার সীমানার শারীরিক অবস্থার অবনতি হলে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে স্থানান্তর করা হয়। সেখানে সীমানাকে লাইফ সাপোর্টে রাখা হয়।

২০০৬ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় সেরা দশে জায়গা করে নিয়েছিলেন সীমানা। এরপর অসংখ্য নাটক ও বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি। অভিনয় করেছেন চলচ্চিত্রেও। নির্মাতা তৌকীর আহমেদ পরিচালিত ‘দারুচিনি দ্বীপ’-তার অভিনীত প্রথম সিনেমা। গত বছর ‘রোশনী’ নামের একটি সিনেমায় অভিনয় করেছেন সীমানা। এটি পরিচালনা করেছেন বিপ্লব হায়দার।

এই বিভাগের সব খবর

আমাদের দলের কেউ ধুমপান করতে পারবে না: ফজলে করিম চৌধুরী এমপি

রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি বলেছেন,আমাদের দলের কেউ ধুমপান করতে পারবে না। আপনারা সিগারেট কেনার টাকা দিয়ে...

নাজিরহাটে সিএনজি-মোটরসাইকেল সংঘর্ষে আহত ৬

চট্টগ্রামের ফটিকছড়ি-হাটহাজারি সীমান্ত নাজিরহাটে সিএনজির-মোটরসাইকেলের সংঘর্ষে ৬ জন আহত হয়েছে। শুক্রবার (২১ জুন) নাজিরহাট নতুন রাস্তার মোড়ে এ দুর্ঘটনা ঘটে। জানা গেছে,নিয়ন্ত্রনহীন সিএনজি- মোটরসাইকেলের মুখোমুখি...

প্রধানমন্ত্রী দুই দিনের রাষ্ট্রীয় সফরে নয়াদিল্লি পৌঁছেছেন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আমন্ত্রণে দুই দিনের রাষ্ট্রীয় সফরে আজ বিকেলে নয়াদিল্লি পৌঁছেছেন। প্রধানমন্ত্রী ও তাঁর সফরসঙ্গীদের বহনকারী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি...

সর্বশেষ

আমাদের দলের কেউ ধুমপান করতে পারবে না: ফজলে করিম চৌধুরী এমপি

রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে...

নাজিরহাটে সিএনজি-মোটরসাইকেল সংঘর্ষে আহত ৬

চট্টগ্রামের ফটিকছড়ি-হাটহাজারি সীমান্ত নাজিরহাটে সিএনজির-মোটরসাইকেলের সংঘর্ষে ৬ জন আহত...

প্রধানমন্ত্রী দুই দিনের রাষ্ট্রীয় সফরে নয়াদিল্লি পৌঁছেছেন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আমন্ত্রণে দুই...

সৌদি প্রবাসীদের অভিনন্দন পররাষ্ট্রমন্ত্রীর

বৈধ উপায়ে রেমিটেন্স পাঠিয়ে দেশের অর্থনীতিতে অবদান রাখা ও...

মা‌লিকের সাথে অপহরণ নাটক, সিএনজি ড্রাইভারসহ গ্রেফতার ২

চট্টগ্রাম নগরীতে ড্রাইভার নিজেই অপহরণের শিকার এবং ভাড়ায় চা‌লিত...

সন্দ্বীপে সাপ্তাহিক আলোকিত সন্দ্বীপ পত্রিকা কর্তৃক জিপিএ-৫ প্রাপ্ত ১১১ কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান

সাপ্তাহিক আলোকিত সন্দ্বীপ পত্রিকার উদ্যোগে সন্দ্বীপ থেকে ২০২৪ সালে...