মঙ্গলবার, ২৮ মে ২০২৪
spot_img

পরীমনিকে আদালতে হাজির হতে সমন জারি

অনলাইন ডেস্ক

আলোচিত সমালোচিত চিত্রনায়িকা পরীমনির বিরুদ্ধে মামলায় বাদী ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদকে হত্যাচেষ্টা মামলায় আদালতে হাজির হতে সমন জারি করেছেন আদালত। একইসঙ্গে আসামি জুনায়েদ বোগদাদী জিমিকে আদালতে হাজির হতে সমন জারি করেছেন।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এম সাইফুল ইসলামের আদালতে এ আদেশ দেন। মামলার বাদী নাসির উদ্দিন পরীমনির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির আবেদন করেছিলেন।

বাদীপক্ষের আইনজীবী আবুল কালাম মোহাম্মদ সোহেল এ তথ্য জানান।

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক মো. মনির হোসেন ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পরীমনি ও তার কস্টিউম ডিজাইনার জুনায়েদ বোগদাদী জিমি ওরফে জিমের বিরুদ্ধে মারধর ও ভয়ভীতি দেখানোর অভিযোগের সত্যতা পেয়েছে মর্মে প্রতিবেদন দাখিল করেন।

তবে আরেক আসামি ফাতেমা তুজ জান্নাত বনির বিরুদ্ধে অভিযোগের সত্যতা পাওয়া মর্মে প্রতিবেদনে উল্লেখ করা হয়।

মামলার এজাহারে বলা হয়, পরীমনি ও তার সহযোগীরা অ্যালকোহলসেবী। সুযোগ বুঝে তারা বিভিন্ন নামীদামি ক্লাবে ঢুকে অ্যালকোহল পান করেন এবং পার্সেল নিয়ে মূল্য পরিশোধ করেন না। পরীমনি তার পরিচিত পুলিশ কর্মকর্তাদের দিয়ে মিথ্যা মামলা করে হয়রানির ভয় দেখান। ২০২১ সালের ৯ জুন রাত ১২টার পর আসামিরা সাভারের বোট ক্লাবে ঢুকে দ্বিতীয়তলার ওয়াশরুম ব্যবহার করেন।

পরে তারা ক্লাবের ভেতরে বসে অ্যালকোহল পান করেন। বাদী ও তার সহযোগী শাহ শহিদুল আলম রাত সোয়া ১টার দিকে যখন ক্লাব ত্যাগ করছিলেন, তখন পরীমনি উদ্দেশ্যমূলকভাবে বাদী নাসির উদ্দিনকে ডাক দেন এবং তাদের সঙ্গে কিছু সময় বসার অনুরোধ করেন। একপর্যায়ে পরীমনি অশ্লীল অঙ্গভঙ্গির মাধ্যমে নাসির উদ্দিনকে আকৃষ্ট করার চেষ্টা করেন এবং একটি ব্লু লেবেল অ্যালকোহলের বোতল বিনা মূল্যে পার্সেল দেওয়ার জন্য বাদীকে চাপ দেন।

বাদী এতে রাজি না হওয়ায় পরীমনি বাদীকে গালমন্দ করেন। বাদী এবং আসামিদের মধ্যে বাদানুবাদের একপর্যায়ে পরীমনি বাদীর দিকে একটি সারভিং গ্লাস ছুড়ে মারেন এবং হাতে থাকা মোবাইল ফোনটিও ছুড়ে মারেন। এতে নাসির উদ্দিন মাথায় এবং বুকে আঘাতপ্রাপ্ত হন। পরীমনি ও তার সহযোগীরা নাসির উদ্দিনকে মারধর ও হত্যার হুমকি দিয়েছেন ও ভাঙচুর করেছেন।

এই বিভাগের সব খবর

পাথরঘাটা কলাবাগিচা খালে ভেসে উঠলো লাশ

কোতোয়ালী থানা এলাকায় কলাবাগিচা খালে মিলো অজ্ঞাতনামা এক ব্যক্তির লাশ। আজ সোমবার বিকাল ৫ টায় পাথরঘাটা শুটকিপট্টির পাশে কলাবাগিচা খালে অজ্ঞাতনামা সেই যুবকের লাশটি ডুবন্ত...

‘স্মার্ট বাংলাদেশ’ গড়ার অগ্রযাত্রায় মার্কিন ব্যবসায়ীদের সহযোগিতা চেয়েছেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০৪১ সাল নাগাদ বাংলাদেশকে একটি ‘উন্নত ও স্মার্ট’ দেশে পরিণত করতে যুক্তরাষ্ট্রের ব্যবসায়ীদের সহযোগিতা চেয়েছেন। তিনি বলেন, ‘২০৪১ সালের মধ্যে একটি ‘উন্নত,...

নারী এগিয়ে গেলে পরিবার সমাজ দেশ এগিয়ে যাবে : জিনাত আজম

জিনাত আজম চট্টগ্রামের নারী সমাজের এক প্রতিনিধিত্বশীল ব্যক্তিত্ব। তিনি একাধারে সাহিত্যিক, সংগঠক ও সমাজসেবক। নারী উন্নয়ন, নারী জাগরণ ও পিছিয়ে পড়া নারীদের আলোর পথে...

সর্বশেষ

পাথরঘাটা কলাবাগিচা খালে ভেসে উঠলো লাশ

কোতোয়ালী থানা এলাকায় কলাবাগিচা খালে মিলো অজ্ঞাতনামা এক ব্যক্তির...

‘স্মার্ট বাংলাদেশ’ গড়ার অগ্রযাত্রায় মার্কিন ব্যবসায়ীদের সহযোগিতা চেয়েছেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০৪১ সাল নাগাদ বাংলাদেশকে একটি ‘উন্নত...

নারী এগিয়ে গেলে পরিবার সমাজ দেশ এগিয়ে যাবে : জিনাত আজম

জিনাত আজম চট্টগ্রামের নারী সমাজের এক প্রতিনিধিত্বশীল ব্যক্তিত্ব। তিনি...

ভারী বৃষ্টিতে ডুবল নগরী

ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে রাতভর বৃষ্টিতে চট্টগ্রাম নগরীর বেশিরভাগ নিচু...

শাহ আমানতে বিমান চলাচল শুরু

ঘূর্ণিঝড় রেমালের আঘাতের আশঙ্কায় টানা ১৭ ঘণ্টা বন্ধ থাকার...

বায়ে‌জিদে ভবনের দেওয়াল ধসে পথচারীর মৃত্যু

চট্টগ্রাম নগরীর বায়ে‌জিদ এলাকায় ‌নির্মাণাধীন একটি ভবনের দেওয়াল ধসে...