গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। রেজি নং – ১৬৯

অস্ত্র-ইয়াবাসহ যুবক র‌্যাবের জালে

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রাম নগরীর ১টি আগ্নেয়াস্ত্র, ১ রাউন্ড কার্তুজ এবং ৬০ পিস ইয়াবা উদ্ধারসহ অস্ত্রধারী সন্ত্রাসী মোঃ জুয়েলকে (৩৮) গ্রেফতার করেছে র‌্যাব-৭।

রবিবার (৩১ মার্চ) র‌্যাব সূত্রে নিশ্চিত করা হয়, গতকাল নগরীর আকবর শাহ এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। মোঃ জুয়েল কুমিল্লা জেলার বাংগড়া থানাধীন খৈয়াখালী এলাকার মৃত তোফাজ্জাল হোসেনের ছেলে।

র‌্যাব সূত্রে আরও জানা যায়, চট্টগ্রাম নগরীর আকবরশাহ থানাধীন ১নং ঝিল এলাকার একটি বসতবাড়িতে বিশেষ অভিযান পরিচালনা করে ঐ আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামিকে জিজ্ঞাসাবাদ এবং তল্লাশিকালে তার বসতঘরের শয়ন কক্ষের বিছানার নিচে বিশেষ কৌশলে রক্ষিত দেশীয় তৈরী ১টি আগ্নেয়াস্ত্র, ১ রাউন্ড কার্তুজ এবং ৬০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আসামিকে গ্রেফতার করা হয়।

আটককৃত আসামিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে জব্দকৃত আগ্নেয়াস্ত্র দিয়ে দীর্ঘদিন যাবৎ স্থানীয়ভাবে এলাকায় প্রভাব বিস্তার এবং মাদক ব্যবসায়ীদের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও বহনে নিরাপত্তা প্রদানের কাজে ব্যবহার করে আসছিল।

র‌্যাব ৭ জানায়, গ্রেফতারকৃত আসামি ও উদ্ধারকৃত আগ্নেয়াস্ত্র, গোলাবারুদ এবং মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম নগরীর আকবর শাহ থানায় হস্তান্তর করা হয়েছে। সিডিএমএস পর্যালোচনায় গ্রেফতারকৃত আসামি মোঃ জুয়েলের বিরুদ্ধে চট্টগ্রাম মহানগরীর আকবর শাহ থানায় অস্ত্র এবং মাদক সংক্রান্তে ২টি মামলার তথ্য পাওয়া যায়।

এই বিভাগের সব খবর

ঢাকা ছেড়েছেন কাতারের আমির

কাতারের আমির শেখ তামিম বিন হামাদ আল থানি বাংলাদেশে তার দুই দিনের রাষ্ট্রীয় সফর শেষে আজ বিকেলে ঢাকা ত্যাগ করেছেন। পররাষ্ট্র মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে...

বাংলাদেশ ও কাতারের মধ্যে ৫টি চুক্তি এবং ৫টি সমঝোতা স্মারক সই

বাংলাদেশ ও কাতার দুই দেশের মধ্যে পারস্পরিক সহযোগিতা জোরদার করতে আজ পাঁচটি চুক্তি ও পাঁচটি সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে। চুক্তিগুলো হচ্ছে: বাংলাদেশ ও কাতারের মধ্যে...

চান্দগাঁওয়ে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

চট্টগ্রাম নগরী‌তে মোঃ আফসার (৫০) না‌মে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামিকে গ্রেফতার চান্দগাঁও থানা পু‌লিশ। মঙ্গলবার (২৩ এ‌প্রিল) নগরীর বহদ্দারহাট স্বাধীনতা পার্কের সামন থে‌কে তা‌কে গ্রেফতার...

সর্বশেষ

ঢাকা ছেড়েছেন কাতারের আমির

কাতারের আমির শেখ তামিম বিন হামাদ আল থানি বাংলাদেশে...

বাংলাদেশ ও কাতারের মধ্যে ৫টি চুক্তি এবং ৫টি সমঝোতা স্মারক সই

বাংলাদেশ ও কাতার দুই দেশের মধ্যে পারস্পরিক সহযোগিতা জোরদার...

চান্দগাঁওয়ে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

চট্টগ্রাম নগরী‌তে মোঃ আফসার (৫০) না‌মে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক...

দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড

মাত্র একদিনের ব্যবধানে ফের দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের...

বান্দরবানের ৩ উপজেলায় নির্বাচন স্থগিত

আইনশৃঙ্খলা বাহিনীর যৌথ অভিযান চলায় বান্দরবানের থানচি, রোয়াংছড়ি ও...

সাবেক মেয়র মনজুর আলমের মানবিক কার্যক্রম অব্যাহত

মানব সেবার ব্রত নিয়ে সাবেক মেয়র মোস্তফা হাকিম ওয়েলফেয়ার...