গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। রেজি নং – ১৬৯

ডি‌বি প‌রিচয়ে ব্যবসায়ীকে অপহরণ, চক্রের ৪ সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রাম নগরীতে ডিবি পুলিশ পরিচয়ে ব্যবসায়ীকে অপহরণ করে টাকা মোবাইল হাতিয়ে নেওয়া চক্রের সদস্যকে গ্রেফতার করেছে পাহাড়তলী থানা পু‌লিশ।

বৃহস্প‌তিবার (২৮ মার্চ) থানা সূত্রে নি‌শ্চিত করা হয়, পাহাড়তলী ফল্যাতলি এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

থানা সূত্রে জানা যায়, চক্র সদস্যরা পাইকারী জি‌নিসপত্র কিনতে দেখা করতে বলেন ভোক্তভো‌গী কসমে‌টিক ব্যবসায়ী দুলালকে, দুলাল সাগরিকা মোড় এলাকায় গেলে কোন কথাবার্তা ছাড়াই ডিবি পুলিশ পরিচয়ে সিএনজি করে অজ্ঞাত স্থানে নিয়ে ব্যবসায়ী দুলালকে আটকে মারধর করে।

এ সময় নগদ টাকা, সোনার আংটি, রোলেক্স ঘড়ি, মোবাইল নেওয়ার পর নগদ অ্যাপস হতেও পিনকোড নিয়ে টাকা তুলে নেয়।

পরে অ‌ভিযোগ পেয়ে গুপ্তচরের নিকট হতে প্রাপ্ত তথ্য, সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ ও তথ্য প্রযুক্তির মাধ্যমে অভিযান পরিচালনা করে পাহাড়তলী থানাধীন ফইল্যাতলী বাজার সংলগ্ন চৌধুরী প্লাজায় অবস্থিত নোয়াখালী স্টোরের সামনে হতে অত্র মামলার ঘটনায় জড়িত তদন্তে প্রাপ্ত পলাতক আসামি মোঃ রাকিবুল হাসান রাকিব (২৮) ও মোঃ সাহাবুদ্দিন@সাইমুন দ্বয়কে গ্রেফতার করে থানা পু‌লিশ।

গ্রেফতারকালে ধৃত আসামিদ্বয়ের দেহ তল্লাশি করে আসামি মোঃ রাকিবুল হাসান রাকিবের (২৮) পরিহিত প্যান্টের পিছনের ডান পকেট হতে ১টি স্টিলের টিপ ছুরি, প্যান্টের সামনের বাম পকেট হতে ঘটনায় অপরাধের কাজে ব্যবহৃত ১টি এ্যাড্রোয়েট ওয়ালটন মোবাইল ফোন এবং প্যান্টের ডান পকেট হতে নগদ ৫,৭০০/-টাকা ও ধৃত আসামী মোঃ সাহাবুদ্দিন@ সাইমুন এর পরিহিত প্যান্টের বাম পকেট হতে ৪,৩৫০/- টাকা উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

ধৃত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদ করতঃ তাদের সাথে নিয়ে হালিশহর থানাধীন বি-ব্লক এলাকায় অভিযান পরিচালনা করে অত্র মামলার ঘটনায় জড়িত তদন্তে প্রাপ্ত সহযোগী পলাতক আসামী মোঃ সাদমান ফয়েজ সংলাপ(২৭), মোঃ ইসমাইল হোসেন প্রঃ বাধন(২৭), ওমর বিন কিবরিয়া প্রঃ রাজ(২৬)দের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকালে ধৃত আসামী মোঃ সাদমান ফয়েজ সংলাপ(২৭) এর পরিহিত প্যান্টের ডান পকেট হইতে ১টি স্বর্নের আংটি, যাহার ওজন-২ আনা, যার মূল অনুমান-১২,০০০/-টাকা বাদীর সনাক্ত মতে উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

পাহাড়তলী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কেপায়েত উল্লাহ ব‌লেন, এ সংক্রান্তে বাদী মোঃ দুলাল হোসেন (৩৩) অজ্ঞাতনামা ৮/১০ জন আসামীর বিরুদ্ধে এজাহার দায়ের করলে পাহাড়তলী থানার মামলায় ১৭০/৩৪২/৩৬৫/৩৮৬/৩২৩/ ৫০৬/৩৪ ধারায় মামলা রুজু হ‌য়ে‌ছে।

এই বিভাগের সব খবর

উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে আগুন

কক্সবাজারের উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে অগ্নিকাণ্ড ঘটেছে। আগুনে দুটি দোকান ও দুটি বসতঘর পুড়ে গেছে। তবে বড় ধরনের অগ্নিকাণ্ড থেকে রক্ষা পেয়েছে তিনটি রোহিঙ্গা...

থাই ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর

বাংলাদেশে বিনিয়োগের জন্য থাইল্যান্ডের ব্যবসায়ীদের প্রতি আহ্বান জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার থাইল্যান্ডে সরকারি সফর চলাকালে শুক্রবার (২৬ এপ্রিল) সন্ধ্যায় ব্যাংককের স্থানীয়...

হাটহাজারীতে অগ্নিকান্ডঃ ৮ পরিবার নিঃস্ব 

হাটহাজারীতে এক অগ্নিকান্ডে ৮ পরিবার একেবারে নিঃস্ব হয়ে গেছে। গত শনিবার দিবাগত রাতে ১৫ নং বুড়িশ্চর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের রাজার বাজার এলাকার মোহাম্মদ শাহ...

সর্বশেষ

উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে আগুন

কক্সবাজারের উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে অগ্নিকাণ্ড ঘটেছে। আগুনে দুটি...

থাই ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর

বাংলাদেশে বিনিয়োগের জন্য থাইল্যান্ডের ব্যবসায়ীদের প্রতি আহ্বান জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী...

হাটহাজারীতে অগ্নিকান্ডঃ ৮ পরিবার নিঃস্ব 

হাটহাজারীতে এক অগ্নিকান্ডে ৮ পরিবার একেবারে নিঃস্ব হয়ে গেছে।...

ফটিকছড়িতে দায়ের কোপে ‘বৈদ্য’কে হত্যা,অভিযুক্ত হত্যাকারি গ্রেপ্তার

চট্টগ্রামের ফটিকছড়িতে দায়ের কোপে নুর হোসেন (৮০) নামে এক...

বাংলাদেশের চিকিৎসা সেবায় থাই বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর

প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাইল্যান্ডকে বিশেষ অর্থনৈতিক অঞ্চল এবং হাইটেক...

ঢাকা-ব্যাংকক রোহিঙ্গা ইস্যুতে একসঙ্গে কাজ করবে

পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বাংলাদেশ ও থাইল্যান্ড রোহিঙ্গা...