গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। রেজি নং – ১৬৯

সকল ইফতার সামগ্রীর উপর ১০% মূল্য ছাড়

ওয়েল পার্ক রেসিডেন্সে দেশীয় ইফতারির সাথে রয়েছে এরাবিয়ান স্পেশাল কুজিন প্যাকেজ

নিজস্ব প্রতিবেদক

এই রমজানে এরাবিয়ান স্বাদের রাজসিক আইটেম নিয়ে ইফতারির আয়োজন করেছে নগরীর জিইসি সংলগ্ন ও. আর নিজাম রোডের অভিজাত হোটেল ওয়েল পার্ক রেসিডেন্স। দেশীয় নানা স্বাদের ইফতারির পাশাপাশি এরাবিয়ান স্পেশাল কুজিন প্যাকেজের ব্যতিক্রমী আয়োজন ইতিমধ্যেই ক্রেতাদের বাড়তি মনযোগ আকর্ষন করতে সক্ষম হয়েছে।

হোটেলের মহাব্যবস্থাপক এম. এ মনছুর জানান, এরাবিয়ান স্বাদের ইফতারি খেতে আসা ক্রেতাদের জন্য ওয়েল পার্ক বিশেষ ব্যবস্থা নেয়া হয়েছে। এজন্যে আরব্য পরিবেশের আবহে সাজানো হয়েছে এরাবিক কর্ণার। মেঝেতে বাহারি কার্পেট আর ঐতিহ্যবাহী আরব্য মজলিসের আদলে বসার উপযোগী উচ্চতায় সাজানো টেবিল পাশে রাখা হয়েছে আরামদায়ক বালিশ। রুমে ঢুকতেই দরজায় এরাবিয়ান সাজের প্রবেশ পথ।

এরাবিয়ান স্পেশাল কুজিন প্যাকেজের মেনু ও মূল্য তুলে ধরে এম. এ মনছুর জানান, আমরা এরাবিয়ান স্বাদের ইফতারি আয়োজনের আওতায় তিনটি প্যাকেজ অফার করছি। ৬ থেকে ১০ জনের প্যাকেজের নাম দেয়া হয়েছে আল মারজান ইফতার ও সান সেট ডিনার প্যাকেজ। এই প্যাকেজের সর্বসাকুল্যে মূল্য ধরা হয়েছে ১৭ হাজার টাকা। শাহী এরাবিক ইফতার ও সান সেট ডিনার প্যাকেজ নামের ১১ থেকে ১৫ জনের প্যাকেজের মূল্য নির্ধারণ করা হয়েছে সর্বসাকুল্যে ২২ হাজার টাকা। আর ১৬ থেকে ২০ জনের শান আল ইফতার এন্ড সান সেট ডিনারের মূল্য রাখা হচ্ছে সর্বসাকুল্যে ২৬ হাজার টাকা।

মহাব্যবস্থাপক এম. এ. মনছুর জানান, এরাবিয়ান ইফতারির পাশাপাশি ওয়েল পার্ক রেসিডেন্স হোটেলের মোহরা গার্ডেন রেস্টুরেন্টে জনপ্রতি ১৭শত টাকায় বুফে ইফতার ও ডিনারের আয়োজন করা হয়েছে। ইফতারিতে ৩০টি এবং ডিনারে ১০টি আইটেম থাকছে। এছাড়া ও জনপ্রতি ৭০০ টাকা থেকে শুরু করে ৯৫০টাকায় ইফতার পার্টি আয়োজকদের জন্য আলাদা চারটি সেট মেনুর আয়োজন করা হয়েছে।

এছাড়া যে কোন অফিস, ব্যাংক এবং কর্পোরেট প্রতিষ্ঠানের জন্য নাম মাত্র মূল্যে ৪০০ টাকা থেকে টেকএওয়ে ইফতার বক্স রয়েছে। দ্রব্যমূল্যের ঊর্ধগতির এই দুর্দিনে সম্মানিত রোজদারদের কথা বিবেচনা করে ওয়েল পার্ক কর্তৃপক্ষ সকল ইফতার সামগ্রীর উপর ১০% মূল্য ছাড় দিচ্ছে।

ওয়েল পার্ক রেসিডেন্সের হেড অব সেলস এন্ড মার্কেটিং মামুন আল রশিদ জানান, গ্রাহকদের সন্তুষ্টি অর্জনে সেবা প্রদানের লক্ষ্যে আমরা একের পর এক ব্যতিক্রমী আয়োজন করে চলেছি।

এই বিভাগের সব খবর

সন্দ্বীপের যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি চট্টগ্রাম হতে গ্রেফতার

সন্দ্বীপ থানা পুলিশ ও র‌্যাবের সহায়তায় মোহাম্মদ হোসেন(২০) নামে সন্দ্বীপের যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামি চট্টগ্রাম হতে গ্রেফতার করা হয়েছে। আটককৃত আসামীর পিতা-মৃত রফিকুল ইসলাম,...

কর্ণফুলীতে দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে গেল গাড়ি

কর্ণফুলীর বড়উঠান এলাকায় একটি নোহা গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক থেকে ইউটার্ন ডিভাইডারের উপর আঁচড়ে পড়ে সামনের অংশ ভেঙে দুমড়ে-মুচড়ে গেছে। এতে গাড়ির ড্রাইভার ও...

সন্দ্বীপে মুছাপুর ইউনিযনে জায়গা-জমির দ্বন্দ্বে পিষ্ট একটি পরিবার

সন্দ্বীপ উপজেলার মুছাপুর ইউনিয়নের ০৩ নং ওয়ার্ডস্থ দরবখার বাড়ীর নুরুল আলম গং ও নাছিমা বেগম গংদের মধ্যে মৌরশী সম্পত্তি ও ক্রয়কৃত সম্পত্তি নিয়ে চলে...

সর্বশেষ

সন্দ্বীপের যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি চট্টগ্রাম হতে গ্রেফতার

সন্দ্বীপ থানা পুলিশ ও র‌্যাবের সহায়তায় মোহাম্মদ হোসেন(২০) নামে...

কর্ণফুলীতে দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে গেল গাড়ি

কর্ণফুলীর বড়উঠান এলাকায় একটি নোহা গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক...

সন্দ্বীপে মুছাপুর ইউনিযনে জায়গা-জমির দ্বন্দ্বে পিষ্ট একটি পরিবার

সন্দ্বীপ উপজেলার মুছাপুর ইউনিয়নের ০৩ নং ওয়ার্ডস্থ দরবখার বাড়ীর...

কিডনি রোগী কল্যাণ সংস্থাকে পিএইচপি ফ্যামিলির ৫ লক্ষ টাকা অনুদান

পবিত্র মাহে রমজান উপলক্ষে পিএইচপি পরিবারের পক্ষ থেকে কিডনি...

হিউম্যান২৪ এর উদ্যোগে সন্দ্বীপের শিক্ষার্থীদের জন্য ফ্রি যাত্রী সেবা শুরু

দ্বীপ উপজেলা সন্দ্বীপের শিক্ষার্থীদের জন্য সেচ্ছাসেবী সংগঠন ’হিউম্যান২৪’ এর...

হযরত সৈয়দ গোলামুর রহমান বাবা ভাণ্ডারী(কঃ)এর এর পবিত্র চাহরম শরিফ অনুষ্ঠিত

যরত সৈয়দ গোলামুর রহমান বাবা ভাণ্ডারী(কঃ)এর উরস শরিফ মহান...