গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। রেজি নং – ১৬৯

বায়েজিদ মডেল স্কুলের ২০ বছর পূর্তি ও পুনর্মিলনী উৎসব

বায়েজিদ মডেল স্কুলের ২০ বছর পুর্তি ও পুনর্মিলনী উপলক্ষ্যে প্রাক্তন শিক্ষার্থীদের আয়োজনে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বায়েজিদ মডেল স্কুলের প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যক্ষ মোহাম্মদ মাজহারুল হক।

প্রধান অতিথি ছিলেন জাফর আলম। বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম সমাজসেবা অধিদপ্তরের বিভাগীয় পরিচালক কাজী নজিমুল ইসলাম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের গণিত এলামনাই এসোসিয়েশনের সদস্য নজরুল ইসলাম, অনন্যধারার সম্পাদক রুনা তাসনিম।

শুভেচ্ছা বক্তব্য রাখেন স্কুলের সিনিয়র সহকারী শিক্ষক মুন্নী বড়ুয়া, সহকারী শিক্ষক মোহাম্মদ আল ঈশাদ চৌধুরী, সহকারী শিক্ষক রোমানা আকতার, সহকারী শিক্ষক নন্দিতা ধর। প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন রাহুল, ফারুক, মামুন। সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ করে বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীরা।

প্রধান অতিথির বক্তব্যে জাফর আলম বলেন, ছাত্রছাত্রীদের কথা শুনে মনে হচ্ছে আজ তারা টাইম মেশিনে বসেছে। তারা পেছনে ফিরে দেখছে স্কুল জীবনের সেই দূরন্ত সময়কে। বিশেষ অতিথি নজরুল ইসলাম বলেন, শিক্ষা প্রতিষ্ঠান প্রতিটি মানুষকে পথ দেখায় শিক্ষার আলো দিয়ে। তাই কখনোই শিক্ষকের কথা ভুলে যাওয়া উচিত নয়। পাশাপাশি এটাও মনে রাখতে হবে মা–বাবার কথা। যাঁরা অনেক কষ্ট করেন সন্তানের লেখাপড়া করে মানুষ হবে সেই আশায়।

সভাপতির বক্তব্যে অধ্যক্ষ মাজহারুল হক বলেন, আজকের যে স্কুল, ছাত্রছাত্রীদের যে গল্প সবকিছুর সঙ্গে জাফর স্যার জড়িত। আমাদের সৌভাগ্য জাফর স্যারের মতো একজন গুণী ব্যক্তিত্বকে আমরা পেয়েছি এই স্কুলের প্রতিষ্ঠার পেছনে। আমি ধন্যবাদ জানাচ্ছি আমাদের শিক্ষকদের।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক ফাতেমা জান্নাত, সহকারী শিক্ষক তাহমিনা ইয়াসমিন, তানিয়া আফরোজ, রাজিয়া সুলতানা, ফওজিয়া আকতার বকুল, দিলশান আফরীন, রস্মি বড়ুয়া, সানজিদা সোমা, নওশীন দুররানী, জান্নাতুল বাকী শান্তা, জান্নাতুল আকতার, শম্পা দে, তাইফা ইয়াসমিন, তানভীর তাবাসসুম তারিন, শাওরীন সুলতানা, মোহাম্মদ মানজুরুল হক। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন বায়েজিদ মডেল স্কুলের প্রাক্তন শিক্ষার্থী মোহাম্মদ হাসান ও ঐশি মজুমদার।

এই বিভাগের সব খবর

বান্দরবানের ৩ উপজেলায় নির্বাচন স্থগিত

আইনশৃঙ্খলা বাহিনীর যৌথ অভিযান চলায় বান্দরবানের থানচি, রোয়াংছড়ি ও রুমা উপজেলার ভোট স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। মঙ্গলবার নির্বাচন ভবনে সিইসি কাজী হাবিবুল...

সাবেক মেয়র মনজুর আলমের মানবিক কার্যক্রম অব্যাহত

মানব সেবার ব্রত নিয়ে সাবেক মেয়র মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন প্রতিষ্ঠার মধ্যদিয়ে মানব সেবায় নিজেকে সম্পৃক্ত করেন। পরবর্তীতে তার ছেলেরা তাদের মা–বাবার নামে হোছনে...

প্রধানমন্ত্রীর কার্যালয়ে কাতারের আমির

কাতারের আমির শেখ তামিম বিন হামাদ আল থানি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দ্বিপাক্ষিক বৈঠক করতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে (পিএমও) অবস্থান করছেন। প্রধানমন্ত্রীর কার্যালয়ে পৌঁছালে শেখ হাসিনা...

সর্বশেষ

বান্দরবানের ৩ উপজেলায় নির্বাচন স্থগিত

আইনশৃঙ্খলা বাহিনীর যৌথ অভিযান চলায় বান্দরবানের থানচি, রোয়াংছড়ি ও...

সাবেক মেয়র মনজুর আলমের মানবিক কার্যক্রম অব্যাহত

মানব সেবার ব্রত নিয়ে সাবেক মেয়র মোস্তফা হাকিম ওয়েলফেয়ার...

প্রধানমন্ত্রীর কার্যালয়ে কাতারের আমির

কাতারের আমির শেখ তামিম বিন হামাদ আল থানি প্রধানমন্ত্রী...

আত্মমর্যাদাশীল জাতি হিসেবে গড়ে উঠতে সর্বজনীন পেনশন স্কিমের বিকল্প নেই : জেলা প্রশাসক

চট্টগ্রাম জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান বলেছেন, সকল...

স্মার্ট বোয়ালখালী বিনির্মানে সকলের সহযোগিতা প্রয়োজন : পৌর মেয়র জহুরুল ইসলাম

বোয়ালখালীতে কর্মরত সাংবাদিকদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় কালে পৌর...

হাছান মাহমুদের সঙ্গে কিরগিজস্তানের উপ-পররাষ্ট্রমন্ত্রীর সাক্ষাৎ

তিন দিনের বাংলাদেশ সফরে আসা কিরগিজ প্রজাতন্ত্রের পররাষ্ট্র বিষয়ক...