মঙ্গলবার, ২৮ মে ২০২৪
spot_img

লোহাগাড়ায় ট্রাকের চাকায় প্রাণ গেল নানা-নাতনির

লোহাগাড়ায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পদুয়া ইউনিয়নের নয়াপাড়া এলাকায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নানা-নাতনীর মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছে আরো একজন।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার (৪ ডিসেম্বর) বিকেল আনুমানিক সাড়ে চারটায় কক্সবাজারমুখী মোটরসাইকেলটি একইমুখী ট্রাক ওভারটেক করতে গিয়ে ধাক্কায় ঘটনাস্থলে ছিটকে পড়ে গিয়ে মোটরসাইকেল আরোহীরা ট্রাকের চাকার নিচে পিষ্ট হয়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারায় ২জন। এই ঘটনায় আহত হন আরও ১ জন।

নিহতরা হলেন, আমিরাবাদ ইউনিয়ন ৭নং ওয়ার্ড পুরাতন বিওসি এলাকার লাইলির বাপের বাড়ির মৃত হোছন খলিফার ২য় পুত্র ইকবাল হোসেন বাবুল (৫৫), এবং নিহত বাবুল এর নাতনী ছদাহা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোসাদ হোসেন চৌধুরীর বাড়ি এলাকার সাউথ আফ্রিকা প্রবাসী তারেক হোসেন ভুট্টোর বড় মেয়ে আনাহিদা খানম আজওয়া (৪)।

এই ঘটনায় নিহত বাবুল এর মেয়ে ও সাউথ আফ্রিকা প্রবাসী তারেক হোসেন ভুট্টোর সামিরা আক্তার (২৩) গুরুতর ভাবে আহত হয়েছেন।

নিহত বাবুলের স্ত্রী খুরশিদা বেগম জানান, তাদের মেয়ে জামাই নতুন বাড়ি করেছে। তাই দুপুর আনুমানিক আড়াইটায় মেয়ে এবং নাতনীকে সাথে নিয়ে মেয়ের জামাইয়ের বাড়ি দেখতে মোটরসাইকেলযোগে ছদাহা মেয়ের শ্বশুরবাড়ীতে যাচ্ছিল তারা।

বিকেলে সেখান থেকে ফিরার পথে ট্রাকচাপায় আমার স্বামী এবং নাতনীর মৃত্যু হয়েছে।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার তৌফিক সেকান্দর জানান, বিকেল আনুমানিক পাঁচটায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় ৩ জনকে হাসপাতালে নিয়ে আসা হলেও দুজন হাসপাতালে পৌছার পূর্বেই মৃত্যুবরণ করেন।

গুরুতর আহত সামিরা আক্তারকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ ইরফান বলেন, দুর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধার করা হয়েছে, ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে, তবে চালক পালিয়ে গেছে। এব্যাপারে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

এই বিভাগের সব খবর

পাথরঘাটা কলাবাগিচা খালে ভেসে উঠলো লাশ

কোতোয়ালী থানা এলাকায় কলাবাগিচা খালে মিলো অজ্ঞাতনামা এক ব্যক্তির লাশ। আজ সোমবার বিকাল ৫ টায় পাথরঘাটা শুটকিপট্টির পাশে কলাবাগিচা খালে অজ্ঞাতনামা সেই যুবকের লাশটি ডুবন্ত...

‘স্মার্ট বাংলাদেশ’ গড়ার অগ্রযাত্রায় মার্কিন ব্যবসায়ীদের সহযোগিতা চেয়েছেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০৪১ সাল নাগাদ বাংলাদেশকে একটি ‘উন্নত ও স্মার্ট’ দেশে পরিণত করতে যুক্তরাষ্ট্রের ব্যবসায়ীদের সহযোগিতা চেয়েছেন। তিনি বলেন, ‘২০৪১ সালের মধ্যে একটি ‘উন্নত,...

নারী এগিয়ে গেলে পরিবার সমাজ দেশ এগিয়ে যাবে : জিনাত আজম

জিনাত আজম চট্টগ্রামের নারী সমাজের এক প্রতিনিধিত্বশীল ব্যক্তিত্ব। তিনি একাধারে সাহিত্যিক, সংগঠক ও সমাজসেবক। নারী উন্নয়ন, নারী জাগরণ ও পিছিয়ে পড়া নারীদের আলোর পথে...

সর্বশেষ

পাথরঘাটা কলাবাগিচা খালে ভেসে উঠলো লাশ

কোতোয়ালী থানা এলাকায় কলাবাগিচা খালে মিলো অজ্ঞাতনামা এক ব্যক্তির...

‘স্মার্ট বাংলাদেশ’ গড়ার অগ্রযাত্রায় মার্কিন ব্যবসায়ীদের সহযোগিতা চেয়েছেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০৪১ সাল নাগাদ বাংলাদেশকে একটি ‘উন্নত...

নারী এগিয়ে গেলে পরিবার সমাজ দেশ এগিয়ে যাবে : জিনাত আজম

জিনাত আজম চট্টগ্রামের নারী সমাজের এক প্রতিনিধিত্বশীল ব্যক্তিত্ব। তিনি...

ভারী বৃষ্টিতে ডুবল নগরী

ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে রাতভর বৃষ্টিতে চট্টগ্রাম নগরীর বেশিরভাগ নিচু...

শাহ আমানতে বিমান চলাচল শুরু

ঘূর্ণিঝড় রেমালের আঘাতের আশঙ্কায় টানা ১৭ ঘণ্টা বন্ধ থাকার...

বায়ে‌জিদে ভবনের দেওয়াল ধসে পথচারীর মৃত্যু

চট্টগ্রাম নগরীর বায়ে‌জিদ এলাকায় ‌নির্মাণাধীন একটি ভবনের দেওয়াল ধসে...