শনিবার, ১৩ জুলাই ২০২৪
spot_img

শেখ হাসিনা উন্নয়ন করে আর বিএনপি করে আগুন সন্ত্রাস : নওফেল

চট্টগ্রাম নগরীর সিরাজদ্দোলা সড়কে ক্লাব ফোর কমিউনিটি সেন্টারে ২০নং দেওয়ানবাজার, ২১নং জামালখান, ২২নং এনায়েত বাজার ও ২৩নং উত্তর পাঠানটুলী ওয়ার্ড ও ওয়ার্ড সমূহের অন্তর্গত ইউনিট আওয়ামী লীগের কমিটির সাথে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় ও মতবিনিময় করেছেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল।

সোমবার (১ মে) আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, আমি মূলত এই ঈদ শুভেচ্ছা বিনিময়টা করছি আমার দীর্ঘদিনের একটা ইচ্ছা ছিল ইউনিট পর্যায়ে নেতাকর্মীদের সাথে বসবো। আপনাদের কথা শুনবো। এই ঈদ পুর্ণমিলনীর মাধ্যমে আমার দীর্ঘদিনের ইচ্ছা পূরণ হলো। আমার দাওয়াত গ্রহণ করে উপস্থিত হওয়াতে আপনাদের সবাইকে ধন্যবাদ জানাই। আর কিছুদিন পরেই জাতীয় নির্বাচন সেই নির্বাচনে আমরা সবাই সম্মিলিতভাবে কিভাবে কাজ করতে পারি তা এখনি ঠিক করতে হবে।

মাননীর প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকারের উন্নয়ন গুলো সম্পর্কে মানুষ কে জানাতে হবে তার জন্য কোথায় কি উন্নয়ন হয়েছে, কি ভাতা দেওয়া হচ্ছে তা আমাদের জানতে হবে। তার সাথে সাথে বিএনপি-জামাত আমলের দূর্নীতি, সন্ত্রাসী কর্মকাণ্ড, অগ্নি সন্ত্রাস সাধারণ ভোটারদের কাছে তুলে ধরতে হবে। মানুষ কে বুঝাতে হবে যে আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলে, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা নেতৃত্ব দিচ্ছেন বলেন দেশের উন্নয়ন হচ্ছে, অর্থনৈতিক সমৃদ্ধি হচ্ছে আর যদি বিএনপি ক্ষমতায় আসে তাহলে সন্ত্রাসী রাষ্ট্রে পরিণত হবে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা করে দেশের উন্নয়ন করে আর বিএনপি করে আগুন সন্ত্রাস।

শিক্ষা উপমন্ত্রী আরো বলেন, আমাদের কাছে তথ্য আছে বিএনপি-জামাত এখন সাধারণ মানুষ কে ভুল তথ্য দিয়ে উস্কে দেবে আর নেতাকর্মীদের উৎসাহিত করার কর্ম পরিকল্পনা নির্ধারণ করেছেন। আর মানুষ কে খেপিয়ে দিতে সফল হলে তারা আবার ধ্বংসাক্ত কর্মকাণ্ড করবে। তাই আপনাদের সচেতন থাকতে হবে, বঙ্গবন্ধু কন্যার উন্নয়ন সমূহ তুলে ধরতে হবে যাতে করে তাদের এই প্রচেষ্টা সফল না হয়।

সকল ভেদাভেদ ভুলে বিএনপি জামাতের চক্রান্ত মোকাবেলা করতে সবাই কে প্রস্তুত থাকতে তিনি অনুরোধ জানান।

ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় ও মতবিনিময় সভায় কোতোয়ালি থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ফিরোজ আহম্মেদ এর সভাপতি এবং নগর আওয়ামী লীগের সদস্য ও কোতোয়ালি থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল মনসুরের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট ইব্রাহীম হোসেন চৌধুরী বাবুল, সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক চন্দন ধর, বন ও পরিবেশ সম্পাদক মশিউর রহমান চৌধুরী, উপ-দপ্তর সম্পাদক কাউন্সিলর জহর লাল হাজারী, নগর আওয়ামী লীগের কার্যকরী সদস্য ও ২০নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পেয়ার মোহাম্মদ, ২১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন বাবুল, ২৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইদ্রিস কাজেমী, ২১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিথুন বড়ুয়া, ২২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাউন্সিলর সলিমুল্লাহ বাচ্চু, ২৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওয়াহেদুর রহমান মহসিন, কাউন্সিলর নুর মোস্তফা টিনু, নিলু নাগ, রুমকি সেন গুপ্ত, আঞ্জুমান আরা প্রমুখ।

এই বিভাগের সব খবর

প্রাকৃতিক বিপর্যয় রোধে বৃক্ষরোপণের আহ্বান অর্থ প্রতিমন্ত্রীর

প্রাকৃতিক বিপর্যয় রোধ ও পরিবেশ রক্ষায় জনস্বার্থে বৃক্ষ রোপণ করতে সবার প্রতি আহ্বান জানিয়েছেন অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খান। ‘সবুজে সাজাই দেশ’ প্রতিপাদ্যকে সামনে রেখে...

হজে গিয়ে ৬৪ বাংলাদেশির মৃত্যু

এ বছর হজ পালন করতে গিয়ে আরও একজন বাংলাদেশির মৃত্যু হয়েছে। এ নিয়ে চলতি বছর বাংলাদেশি মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ৬৪ জনে। এর মধ্যে পুরুষ...

রাঙ্গুনিয়ায় ডেমি ছড়ায় হযরত তৈয়ব শাহ (র:) এর ওরশ অনুষ্ঠিত

রাঙ্গুনিয়া বেতাগী গাউছিয়া কমিটি বাংলাদেশ ডেমিছড়া শাখার উদ্যোগে পবিত্র শোহাদায়ে কারবালার স্বরণে হাফেজ ক্কারী হযরত সৈয়দ মুহাম্মদ তৈয়ব শাহ (র:) এর সালানা ওরশ মোবারক...

সর্বশেষ

প্রাকৃতিক বিপর্যয় রোধে বৃক্ষরোপণের আহ্বান অর্থ প্রতিমন্ত্রীর

প্রাকৃতিক বিপর্যয় রোধ ও পরিবেশ রক্ষায় জনস্বার্থে বৃক্ষ রোপণ...

হজে গিয়ে ৬৪ বাংলাদেশির মৃত্যু

এ বছর হজ পালন করতে গিয়ে আরও একজন বাংলাদেশির...

রাঙ্গুনিয়ায় ডেমি ছড়ায় হযরত তৈয়ব শাহ (র:) এর ওরশ অনুষ্ঠিত

রাঙ্গুনিয়া বেতাগী গাউছিয়া কমিটি বাংলাদেশ ডেমিছড়া শাখার উদ্যোগে পবিত্র...

শিক্ষার্থীদের পুঁজি করে রাষ্ট্রকে অস্থির করার ষড়যন্ত্র হচ্ছে : কাদের

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, কোমলমতি শিক্ষার্থীদের পুঁজি...

খাগড়াছড়ির রামগড়ের পাতাছড়া গণহত্যায় জড়িতদের শাস্তির দাবি

১৯৮৬ সালের ১৩ জুলাই, তৎকালীন শান্তিবাহিনী কর্তৃক খাগড়াছড়ি পার্বত...

জলাবদ্ধতার কারণ অনুসন্ধানে বাকলিয়ায় সিডিএ চেয়ারম্যান

চট্টগ্রাম নগরীর সবচেয়ে জলাবদ্ধতা-প্রবণ এলাকা হিসেবে চিহ্নিত ১৯ নং...