মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪
spot_img

চট্টগ্রামে স্ত্রী হত্যাকারী স্বামীকে নেত্রকোনা থেকে গ্রেপ্তার

চট্টগ্রা নগরীর বন্দর এলাকায় পারিবারিক কলহের জেরে স্ত্রী রিনা আক্তারকে শ্বাসরোধ করে হত্যার পর স্বামী মো.সাখাওয়াত হোসেন নেত্রকোনা  পালিয়ে যান।  র‌্যাব-৭ স্ত্রিী হত্যায় অভিযুক্ত স্বামীকে নেত্রকোনা থেকে গ্রেপ্তার করেছে।

অভিযুক্ত স্বামী মো.সাখাওয়াত হোসেন (২২) ময়মনসিংহ জেলার গৌরিপুর থানাধীন মুচডেঙ্গার মো.মকবুল হোসেনের ছেলে।তিনি চট্টগ্রামের কলসী দিঘীর পাড়ে স্ত্রীকে নিয়ে একটি ঘরে ভাড়া থাকতেন।

র‌্যাব-৭ এর পতেঙ্গা ক্যাম্প কমান্ডার মাহফুজুর রহমান জানান, প্রতিবেশীদের কাছ থেকে খবর পেয়ে গত মঙ্গলবার বন্দর থানাধীন কলসী দীঘির পাড় হাজী মাহমুদ মিয়া কলোনির তৃতীয় তলা ভবনের একটি তালাবদ্ধ কক্ষ থেকে চাদরে মোড়ানো রিনা আক্তার নামের ২৮ বছর বয়সী নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

এর পর থেকে স্বামী সাখাওয়াত পলাতক ছিলেন। শুক্রবার নেত্রকোণার দুর্গাপুর উপজেলার সীমান্তবর্তী কালিকাবর গ্রাম থেকে সাখাওয়াতকে গ্রেফতার করা হয়। তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো.নুরুল আবছার জানান, রিনা আক্তার নগরের কেইপিজেডে জিএমএস কারখানায় কর্মরত ছিলেন। পরিবারের অজান্তে সাখাওয়াত হোসেনের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে বিয়ে করেছিলেন। ঘটনার কিছুদিন পূর্বে রিনা আক্তার ও তার স্বামী সাখাওয়াত হোসেন গ্রামের বাড়ি ময়মনসিংহ বেড়াতে গিয়েছিলেন। গত ২৪ এপ্রিল রাতে তারা ময়মনসিংহ থেকে চট্টগ্রামে আসে। ঈদ উপলক্ষে রিনা আনোয়ারায় বাড়িতে বেড়াতে যাওয়ার কথা ছিল। ওইদিন দুপুরে সাখাওয়াত ফোন করে রিনার পরিবারের এক সদস্যকে জানায়, রিনা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

তিনি আরও জানান, পরদিন ২৫ এপ্রিল রিনার পরিবারের লোকজন মোবাইল ফোনে তাদের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করলে ফোন বন্ধ পাওয়া যায়। রিনার পরিবারের লোকজন তাদের বাসার মালিকের কাছে ফোন করলে বাসা তালাবদ্ধ অবস্থায় দেখতে পায়। পরবর্তীতে পুলিশকে খবর দিলে দরজার তালা ভেঙে বিছানার ওপর চাদর দিয়ে মোড়ানো অবস্থায় রিনার মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় রিনার বাবা বাদী হয়ে সাখাওয়াত হোসেনকে আসামি করে বন্দর থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

এই বিভাগের সব খবর

আকবর শাহে ২০ অবৈধ স্থাপনা উচ্ছেদ করল সিডিএ

চট্টগ্রাম নগরীর আকবর শাহ থানাধীন লতিফপুর কিচেন মার্কেট ও সীতাকুণ্ডের সলিমপুর আবাসিক এলাকায় অবৈধভাবে গড়ে ওঠা ২০টি স্থাপনা অপসারণ করেছে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ (সিডিএ)। সোমবার...

নিজের অবস্থান সুদৃঢ় করতে নারীকে দৃঢ়চেতা ও আত্মসম্মানবোধ সম্পন্ন হতে হবে : প্রফেসর সালমা রহমান

একজন দক্ষ শিক্ষাবিদ প্রতিভাবান সংগঠক, বিশিষ্ট প্রাবন্ধিক কবি সাহিত্যিক গুণী ব্যক্তিত্ব একেবারে শান্ত ভদ্র নিরহংকারী সাদা মনের মানুষ চট্টগ্রাম সরকারি মহিলা কলেজের সাবেক উপাধ্যক্ষ...

আন্দোলনকারীদের সঙ্গে ছাত্রলীগের সংঘর্ষে উত্তপ্ত ষোলশহর

চট্টগ্রামে কোটাবিরোধী আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে ছাত্রলীগের সংঘর্ষ হয়েছে। এতে সাংবাদিক, পুলিশসহ বেশ কয়েকজন আহত হয়েছে। সোমবার (১৫ জুলাই) বিকেল ৫টার পর নগরীর পাঁচলাইশ থানার...

সর্বশেষ

আকবর শাহে ২০ অবৈধ স্থাপনা উচ্ছেদ করল সিডিএ

চট্টগ্রাম নগরীর আকবর শাহ থানাধীন লতিফপুর কিচেন মার্কেট ও...

নিজের অবস্থান সুদৃঢ় করতে নারীকে দৃঢ়চেতা ও আত্মসম্মানবোধ সম্পন্ন হতে হবে : প্রফেসর সালমা রহমান

একজন দক্ষ শিক্ষাবিদ প্রতিভাবান সংগঠক, বিশিষ্ট প্রাবন্ধিক কবি সাহিত্যিক...

আন্দোলনকারীদের সঙ্গে ছাত্রলীগের সংঘর্ষে উত্তপ্ত ষোলশহর

চট্টগ্রামে কোটাবিরোধী আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে ছাত্রলীগের সংঘর্ষ হয়েছে। এতে...

ফটিকছড়িতে ছিনতাইয়ের শিকার স্কুল শিক্ষিকা

ফটিকছড়িতে পনের দিনের ব্যবধানে ছিনতাইয়ের শিকার হয়েছেন আরো এক...

’৭১-এর পরাজিত অপশক্তির আস্ফালন মেনে নেওয়া হবে না : ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী...

মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া : প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা গাজায় ইসরায়েলী গণহত্যার বিরুদ্ধে মুসলিম সম্প্রদায়কে ঐক্যবদ্ধ...