পৃথক অভিযানে ১৬০৫৫ পিস ইয়াবাসহ গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদক
চট্টগ্রাম নগরীর পৃথক ৩ টি থানা এলাকায় অভিযান চালিয়ে ১৬ হাজার ৫৫ পিস ইয়াবাসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। সিএমপি’র কর্ণফুলী, কোতোয়ালী  ও পাহাড়তলী থানা পুলিশ বুধবার (৯ জুন) দিনে ও রাতে পৃথক অভিযানে এসব ইয়াবাসহ তাদের গ্রেফতার করেন।
কর্ণফুলী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ দুলাল মাহমুদ জানান, কর্ণফুলী থানার মইজ্যারটেক মোড় পুলিশ বক্সে সংলগ্ন এলাকায় বুধবার ৯ জুন, দুপুর আড়াইটার দিকে অভিযান পরিচালনা করে ১৪ হাজার পিস ইয়াবাসহ মোহাম্মদ সালাহ উদ্দীন (৪৫) খাঁনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত মোহাম্মদ সালাহ উদ্দীন খাঁন চন্দনাইশ উপজেলার দোহাজারীর হাছনদন্ডি গ্রামের মৃত আমানত খাঁনের ছেলে। গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে কর্ণফুলী থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে বলেও জানান তিনি।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রামের পরিচালক হুমায়ুন কবির খন্দকার বলেন, একইদিন সকাল সাড়ে ১০ টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নগরীর কাজীর দেউড়ি এলাকা থেকে মো. নবীর হোসেন (৩৩) নামে এক যুবককে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ২ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। প্রাথমিক ভাবে সে দীর্ঘদিন ইয়াবা পাচার কার্যের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। গ্রেফতারকৃত মো. নবীর হোসেন গাইবান্ধা জেলার সাদুল্যাপুর থানার চকগোবিন্দপুর গ্রামের মো. বকু মিয়ার ছেলে। পরে গ্রেফতারকৃত আসামীকে কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয় বলেও জানান তিনি।
পাহাড়তলী থানার উপ-পরিদর্শক (এসআই) শাহানা আকতার বলেন, বুধবার (৯ জুন) রাত ১১ টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নগরীর পাহাড়তলী থানার ১২ নাম্বার কোয়ার্টার এলাকা থেকে ইয়াবাসহ রনি (২২) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে ৫৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। বৃহস্পতিবার ১০ জুন, সকালে গ্রেফতারকৃত আসামী রনির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত রনি ওই এলাকার আব্দুল বারেকের ছেলে।

আপনার ভালো লাগতে পারে এমন আরো কিছু খবর