কারাগার থেকে জামিনে এসে ফের হুমকি দেয়ার অভিযোগে সন্ত্রাসী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
চট্টগ্রাম নগরে চাঁদাবাজি মামলায় কারাভোগের পর জামিনে বের হয়ে বাদিকে ছুরি মেরে ভুড়ি ফেলে দেওয়ার’ হুমকি দেওয়ার অভিযোগে ফের গ্রেফতার হয়েছেন দুই যুবক। বুধবার(২ মে) দুপুরে ডবলমুরিং মডেল থানার আগ্রাবাদ বিদ্যুৎ ভবনের ফটক থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- ডবলমুরিং এলাকার মৃত নুরুল আলম সওদাগরের ছেলে নুরুল কবির জাকুয়া (৪৫) ও আগ্রাবাদ ডেবার দক্ষিণ পাড় এলাকার মাহবুবুল আলমের ছেলে মোঃ তৌহিদুল আলম (৪০)।
ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, গ্রেফতারকৃত দুইজন গত ১৯ এপ্রিল বিদ্যুৎ ভবনে মেসার্স সালিহিয়া এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মোঃ বশির উদ্দিনের কাছে ২ লাখ টাকা চাঁদাবাজি করতে গিয়ে গ্রেফতার হয়। কিছুদিন আগে তারা জামিনে বের হয়। বের হয়েই বুধবার আবারও বিদ্যুৎ ভবনে যায়। গিয়ে বশির উদ্দিনকে ঘিরে ধরে। এসময় আগের ঘটনায় পুলিশকে অভিযোগ করায় ‘ ছুরি মেরে ভুড়ি ফেলে দেওয়ার’ হুমকি দেয় তারা। কৌশলে বশির পুলিশকে অভিযোগ করলে সাথে সাথেই এই দুইজনকে গ্রেফতার করা হয়।
স্থানীয় বা মহানগরে কোন পদ-পদবি না থাকা সত্ত্বেও তারা নিজেদের যুবলীগ নেতা বলে পরিচয় দিত। তাদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

আপনার ভালো লাগতে পারে এমন আরো কিছু খবর