মিতু হত্যা মামলায় গ্রেফতারকৃত আসামী সাকুর ৫ দিনের রিমান্ড মঞ্জুর

বশির আলমামুন
সাবেক পুলিশ সুপার বাবুল আকতারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যা মামলার এজহারভুক্ত আসামি সাইদুল ইসলাম সিকদার প্রকাশ শাকুকে (৪৫) গ্রেফতার করেছে র‌্যাব-৭। বুধবার (১২ মে) রাতে রাঙ্গুনিয়া উপজেলার রানীরহাট বাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়। র‌্যাব-৭ এর সহকারী পরিচালক মো.নূরুল আবছার বলেন,শাকুকে পাঁচলাইশ থানায় হস্তান্তর করা হয়। এর আগে বিকালে মাহমুদা খানম মিতু হত্যা মামলায় স্বামী সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারকে নতুন মামলায় গ্রেফতার দেখায় পিবিআই। পরে আদালত পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন বাবুল আকতারের।
দুপুর ১ টার দিকে মিতুর বাবা সাবেক পুলিশ কর্মকর্তা মোশাররফ হোসেন বাদী হয়ে পাঁচলাইশ থানায় বাবুল আক্তারসহ ৮ জনের বিরুদ্ধে মামলা করেন। মামলা তদন্ত করার জন্য পিবিআই চট্টগ্রাম মেট্রোর কাছে হস্তান্তর করেন পাঁচলাইশ থানা পুলিশ।
এর আগে সোমবার (১০ মে) মামলার বাদী হিসেবে জিজ্ঞাসাবাদের জন্য পিবিআই চট্টগ্রাম মেট্রো কার্যালয়ে ডেকে আনা হয় তাকে। মঙ্গলবার সারাদিন বাবুল আক্তারকে জিজ্ঞাসাবাদ করে পিবিআই। এদিকে চাঞ্চল্যকর মাহমুদা খানম মিতু হত্যা মামলার এজহারভুক্ত আসামি সাইদুল ইসলাম সিকদার ওরফে শাকু (৪৫) কে গ্রেফতারের পর পুলিশ বৃহস্পতিবার (১৩ মে) দুপরে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (প্রথম) শফী উদ্দিনের আদালত এ হাজির করেন। পরে শুনানী শেষে আদালত তার চার দিনের রিমান্ড মঞ্জুর করেন। বিষয়টি নিশ্চিত করেছেন চট্টপ্রাম নগর পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী সাহাব উদ্দিন।
উল্লেখ্য, ২০১৬ সালের ৫ জুন সকালে নগরীর পাঁচলাইশ থানার ও আর নিজাম রোডে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার পথে বাসার অদূরে গুলি ও ছুরিকাঘাত করে খুন করা হয় সাবেক এসপি বাবুল আক্তারের স্ত্রী মিতুকে।

আপনার ভালো লাগতে পারে এমন আরো কিছু খবর