নিরুদ্দেশ হওয়া কিশোরীকে উদ্ধার করলো পুলিশ

নিজস্ব প্রতিবেদক
টিভি সিরিয়ালে বুদ হয়ে নায়িকা হওয়ার স্বপ্ন দেখেছিলো ১২ বছর বয়সী মিফতাউল জান্নাত মিথিলা। নিজের স্বপ্নের কথা পরিবারকে জানালেও রক্ষণশীল বাবা-মা তার কথায় সায় না দিয়ে করেন বকাবকি। এই অভিমানে ঘর ছেড়ে বেরিয়ে পড়ে মিথিলা। কিন্তু অচেনা পথে হারিয়ে গিয়ে রাস্তায় কান্না করা ছাড়া উপায় ছিলো না তার। সেই কান্না শুনে উদ্ধার করে নিজ বাসায় ঠাঁই দেন এক পোশাক কর্মী। এর একদিন পর তাকে উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দেয় পুলিশ। ঘটনাটি ঘটেছে নগরীর পাহাড়তলী থানার ফিরোজশাহ কলোনি এলাকায়।
ঘটনার বিবরণ জানিয়ে পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান ইমাম বলেন, গত ২৬ এপ্রিল বিকেল সাড়ে পাঁচটার দিকে ১২ বছরের শিশু মিফতাউল জান্নাত মিথিলা তার মা ও বড় ভাইয়ের সাথে ঝগড়া করে কাউকে কিছু না বলে ঘর থেকে বের হয়ে চলে যায়। পাহাড়তলী থানার জোলাপাড়া ফিরোজশাহ এলাকার একটি ভবনে তারা থাকতো। তার ব্যবসায়ী পিতা মেয়ে নিখোঁজের বিষয়ে ওই দিনই একটি জিডি করেন। এরপর থানা পুলিশ সিসিটিভি ফুটেজ বিশ্লেষণের পাশাপাশি ফেসবুকেও তার ছবি দিয়ে উদ্ধার তৎপরতা চালায়।
তিনি আরও বলেন, ২৭ এপ্রিল রাতে খুলশী থানার ওয়ারলেস ২নং কলোনি আরাফাতের কলোনিতে ইয়াসমিনের ভাড়া ঘর থেকে সুস্থ অবস্থায় মিফতাউল জান্নাত মিথিলাকে উদ্ধার করা হয়। পরে তাকে তার পরিবারের কাছে ফিরিয়ে দেয়া হয়।

আপনার ভালো লাগতে পারে এমন আরো কিছু খবর