চমেক হাসপাতালে ইন্টার্ন চিকিৎসকদের কর্মবিরতি চলবে: বৈঠকে সমাধান হয়নি

বশির আলমামুন
চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ইন্টার্ন চিকিৎসকদের ডাকা কর্মবিরতি নিয়ে হাসপাতাল কর্তৃপক্ষ বৈঠকে বসলেও সমাধান ছাড়াই শেষ হয়েছে বৈঠক। দোষীদের শাস্তি না হওয়া পর্যন্ত কর্মস্থলে যোগ দিবেন না বলে জানিয়েছেন ইন্টার্ন চিকিৎসকরা।
২৮ এপ্রিল (বুধবার) দুপুর ২টায় চমেক হাসপাতালের পরিচালকের সভাকক্ষে বৈঠকে বসেন হাসপাতাল ও চমেক কর্তৃপক্ষ, পুলিশ প্রশাসন এবং ছাত্রলীগের দুই পক্ষের নেতাকর্মীরা। কিন্তু প্রশাসন দাবি আদায়ের আশ্বাস দিলেও দোষীদের শাস্তি না হওয়া পর্যন্ত কর্মবিরতি চলতে থাকবে বলে জানিয়েছেন ইন্টার্ন চিকিৎসকরা।
এদিকে, বৈঠক শেষে চমেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল হুমায়ুন কবির সাংবাদিকদের বলেন, ইন্টার্ন চিকিৎসকদের দাবি মেনে নেওয়ার আশ্বাস দিয়েছি। আশা করছি তারা কাজে যোগদান করবে।
তবে চমেক হাসপাতাল ইন্টার্ন ডক্টরস অ্যাসোসিয়েশনের সদস্য সচিব ডা. তাজওয়ার রহমান কর্তৃপক্ষের সাথে বৈঠক হলেও কোনো সমাধান আসেনি। আমরা কোনো অপরাধীদের সঙ্গে বৈঠকে বসতে রাজি নাই। আমাদের দাবি, মঙ্গলবার ইন্টার্ন চিকিৎসকদের ওপর যারা হামলা চালিয়েছে তাদের চিহ্নিত করে আইনের আওতায় আনতে হবে। দাবি মানা না হলে কর্মবিরতি চলমান থাকবে।

আপনার ভালো লাগতে পারে এমন আরো কিছু খবর