চট্টগ্রামে করোনা আক্রান্ত আরও৭৯ জন: মারা গেছে ২ জন


নিজস্ব প্রতিবেদক

 চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাস শনাক্ত হয়েছে আরও ৭৯ জনের। এ নিয়ে চট্টগ্রামে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৮ হাজার ৫৪৭ জন। এসময়ে মৃত্যু হয়েছে ২ জনের। বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) রাতে সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে দেখা যায়, চট্টগ্রামের ৬টি ও কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে গত ২৪ ঘণ্টায় ১ হাজার ২৩৭টি নমুনা পরীক্ষা করা হয়।
এর মধ্যে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) ল্যাবে ৪০৪টি, শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ১১৯টি, জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ২৪টি, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ২৪টি, চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ৯৬টি, বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে ৫২৫টি এবং কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে ৪৫টি নমুনা পরীক্ষা করা হয়।এর মধ্যে চমেক ল্যাবে ৭ জন, শেভরণ ল্যাবে ২১ জন, আরটিআরএল-এ ১৫ জন, মা ও শিশু হাসপাতাল ল্যাবে ১০ জন, সিভাসু ল্যাবে ৪ জন, বিআইটিআইডি ল্যাবে ২২ জন করোনা পজেটিভ শনাক্ত হয়েছে।
চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘণ্টার নমুনা পরীক্ষায় ৭৯ জন নতুন করোনা রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে নগরে ৭৩ জন এবং বিভিন্ন উপজেলায় ৬ জন। 

আপনার ভালো লাগতে পারে এমন আরো কিছু খবর