ইস্পাহানি গ্রুপের প্রতিষ্ঠানগুলো পরিদর্শন মার্কিন প্রতিনিধি দলের


নিজস্ব প্রতিবেদক

ইস্পাহানি শিল্পগোষ্ঠীর প্রতিষ্ঠান পাহাড়তলী টেক্সটাইল এন্ড হোসিয়ারী মিলস্, ইস্পাহানি টি লিমিটেড ও মির্জা আহমেদ ইস্পাহানি উচ্চ বিদ্যালয় পরিদর্শন করেছেন মার্কিন দূতাবাসের প্রতিনিধিদল। ডেপুটি চিফ অব মিশন জোয়ান ওয়াগনারের নেতৃত্বে পাঁচ সদস্যের প্রতিনিধি দলটি সোমবার (১৪ ডিসেম্বর) নগরীতে অবস্থিত এসব প্রতিষ্ঠান পরিদর্শন করেন। এ সময় তারা টেক্সটাইল ও টি’র অত্যাধুনিক উৎপাদন প্রক্রিয়ার বিভিন্ন বিভাগ ঘুরে দেখেন এবং পরিশেষে স্কুলের কার্যক্রম পরিদর্শন করেন।
ইস্পাহানি গ্রুপের চেয়ারম্যান মির্জা সালমান ইস্পাহানি প্রতিনিধি দলকে স্বাগত জানান। এছাড়া প্রতিষ্ঠানের পক্ষে উপস্থিত ছিলেন পাহাড়তলী টেক্সটাইলের চিফ অপারেটিং অফিসার (সিওও) মাহবুবুল আলম, গোলাম মোস্তফা, জিএম (আইটিএল), টেক্সটাইলের আবদুল মালেক, জিএম (উৎপাদন), শওকত সাদেক, ডিজিএম (প্রশাসন) ও মজিবুর রহমান, প্রধান শিক্ষক, এমএআই হাই স্কুল।
মার্কিন দূতাবাসের প্রতিনিধি দলটি পরিদর্শনকালীন প্রতিষ্ঠানের ব্যবসায়িক বিভিন্ন কার্যক্রম ও চলমান মহামারিকালীন পরিস্থিতিতে ব্যবসায়ের সার্বিক পরিস্থিতি নিয়ে বিস্তারিত আলোচনা করেন। সবশেষে প্রতিনিধিদলটি কর্তৃপক্ষকে ধন্যবাদ জ্ঞাপন করে ইস্পাহানি গ্রুপের প্রতিষ্ঠানসমূহের সার্বিক কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন ও প্রতিষ্ঠানের সার্বিক কল্যাণ কামনা করেন।

আপনার ভালো লাগতে পারে এমন আরো কিছু খবর