চট্টগ্রামে একদিনে আরও ৮ জনের মৃত্যু, শনাক্ত ৯২৮

 নিজস্ব প্রতিবেদক |  শনিবার, আগস্ট ৭, ২০২১ |  ৯:৩০ অপরাহ্ণ
       

করোনাভাইরাসে আক্রান্তহয়ে চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় আরও ৮জনের মত্যু হয়েছে। একই সময়ে ৯২৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট মৃতের সংখ্যা দাঁড়াল এক হাজার ৪৪ জনে এবং শনাক্ত ৮৯ হাজার ৫৮৮ জনে। শুক্রবার (৬ আগস্ট) রাতে চট্টগ্রামের সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।
সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামের বিভিন্ন ল্যাবে ২ হাজার ৭২৪টি নমুনা পরীক্ষায় ৯২৮ জনের দেহে করোনার জীবাণু শনাক্ত হয়। এদের মধ্যে নগরের ৫৬৩ ও উপজেলার ৩৬৫ জন।
তিনি আরও জানান, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৯৭ জন, ফৌজদারহাট বিআইটিআইডি ল্যাবে ১৬২ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ২১৮ জন, চট্টগ্রাম ভেটেরিনারি ইউনিভার্সিটি ল্যাবে ৬৪ জন, ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ৬৭ জন ও শেভরণ হাসপাতাল ল্যাবে ৬২ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়। একই সময়ে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ৪৪ জন, মেডিকেল সেন্টার হাসপাতাল ল্যাবে ২২ জন, ইপিক হেলথ কেয়ার ল্যাবে ৬০ জন, অ্যান্টিজেন টেস্টে ২২ জন এবং কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ১০ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়।