চট্টগ্রামে পিতা-পুত্রের মাদক কারবার

  |  সোমবার, জুলাই ২৬, ২০২১ |  ৪:৫৭ অপরাহ্ণ
       

নগরে দীর্ঘদিন থেকে পিত্রা-পুত্র মাদক ব্যবসা করে আসছে। কিন্তু এবার পুলিশের চোখে ফাঁকি দিতে পারেনি তারা। চোলাই মদ ও গাঁজাসহ শীর্ষ মাদক ব্যবসায়ী আব্দুল মান্নান প্রকাশ মদ মান্নান (৫৪) ও তার ছেলে মো. নোমানকে (২৬) গ্রেফতার করেছে পুলিশ। এসময় মাদক কিনতে আসা আরও ৬ জনকে গ্রেফতার করা হয়। গত রোববার দিবাগত গভীর রাতে নগরীর ডবলমুরিং থানার সুপারিওয়ালা পাড়া থেকে তাদের গ্রেফতার করে পুলিশ।
ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, আব্দুল মান্নান সিএমপির তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী। সে মূলত চোলাই মদ বেচে। এ কারণেই তাকে সবাই মদ মান্নান নামেই জানে। তার ছেলে নোমান আবার গাঁজা বেচে। বাবা-ছেলে এই লকডাউনে নিজ বাসাতেই মাদকের আসর বসিয়েছে। গোপন খবরের ভিত্তিতে রাত ৩ টায় ১নং সুপারীওয়ালা পাড়াস্থ ফকির আহম্মদের বাড়ীর আব্দুল মান্নানের ঘর থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ২০ লিটার চোলাই মদ ও ৬শ’ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।
পুলিশ জানায়, গ্রেফতার মদ মান্নান চট্টগ্রামের শীর্ষ চোলাই মদ বিক্রেতা। আর তার ছেলে বিক্রি করে গাঁজা! মান্নানের বিরুদ্ধে ১০টি ও ছেলে নোমানের বিরুদ্ধে ২টি মামলা রয়েছে বলে জানায় পুলিশ। গ্রেফতার বাকিরা হলেন, আল আমিন (৩০), মো. তাহের (২১), শহিদুল ইসলাম (২০), মো. সুমন (২৪) ও মো. হানিফ (২৫)।