নাইখাইন যুব সংঘ আয়োজিত ঈদ পূর্ণমিলন ও প্রীতি ফুটবল ম্যাচ

  |  শনিবার, জুলাই ২৪, ২০২১ |  ৫:১৩ অপরাহ্ণ
       

নাইখাইন যুব সংঘ কর্তৃক আয়োজিত ঈদ পূর্ণমিলন ও প্রীতি ফুটবল ম্যাচ গৈড়লা কে পি উচ্চ বিদ্যালয়ের মাঠে সম্পন্ন হয়েছে। পটিয়া স্পোর্টস ক্লাব এর সহ- সভাপতি মোঃ ফোরকানের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গৈড়লা কেপি উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও লাইন্স ক্লাব অব চিটাগং এর সাধারণ সম্পাদক বাবুল কান্তি লালা। প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন গৈড়লা কেপি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহীদুল ইসলাম। এতে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ নেতা আবুল কালাম খান, গৈড়লা কেপি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক শিক্ষানুরাগি সদস্য ও বিদ্যালয়ের দাতা সদস্য মোঃ লোকমান, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য আবু সায়েদ, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক তাপস দে, পটিয়া উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য আবুল হাসনাত মোহাম্মদ ফয়সাল, উপজেলা যুবলীগ আহবায়ক কমিটির সদস্য দিদারুল আলম, উপজেলা যুবলীগের সাবেক সহ সম্পাদক ইয়ার মোহাম্মদ বাবর, পটিয়া স্পোর্টস ক্লাবের সাংগঠনিক সম্পাদক মোঃ মহিউদ্দিন।
অনুষ্ঠানের প্রধান অতিথি বাবুল লালা বলেন, খেলাধুলা মানুষকে সুস্থ রাখে, মাদক থেকে দূরে রাখতে সহায়তা করে। তিনি নাইখাইন যুব সংঘের সকল কার্যক্রমের ভূয়সী প্রসংশা করেন এবং এই ধরনের ফুটবল ম্যাচ ভবিষ্যতে আয়োজনের ধারাবাহিকতা বজায় রাখার জন্য আহবান জানান।
প্রধান বক্তা শহীদুল ইসলাম বলেন, গৈড়লা কেপি উচ্চ বিদ্যালয়ের মাঠ নিয়ে একশ্রেণির স্বার্থলোভী মহল ষড়যন্ত্রে লিপ্ত থাকায় মাঠ সংস্কার করতে পারছেনা,যার কারণে তিন চার এলাকার ছাত্র যুবকদের খেলায় ব্যাঘাত ঘটছে। তিনি এই মাঠ নিয়ে সকল ষড়যন্ত্র নস্যাৎ করে মাঠকে খেলার উপযোগী করার জন্য সকল এলাকাবাসীর সহযোগিতা কামনা করেন।
অনুষ্ঠানের শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।