যোগ্য নেতৃত্ব নির্বাচনে নারীরা অগ্রণী ভুমিকা পালন করতে পারে : ফরিদ মাহমুদ

 নিজস্ব প্রতিবেদক |  শনিবার, ডিসেম্বর ৯, ২০২৩ |  ১০:৪২ অপরাহ্ণ
       

চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগ নেতা ফরিদ মাহমুদ বলেছেন, যোগ্য নেতৃত্ব নির্বাচনে নারীরা অগ্রনী ভুমিকা পালন করতে পারে। দেশের অর্ধেক জনগোষ্ঠি নারী। নারীরা এখন অনেক সচেতন। তারা এখন ঘর সংসার, সমাজ ও রাষ্ট্রিয় অঙ্গনে চালকের আসনে। তারা পরিবারের মাথা হিসেবে যেমনি সফল, তেমনি ব্যবসা-বানিজ্য, দাপ্তরিক ও প্রশাসনিক কাজে অত্যন্ত দক্ষতার পরিচয় দিচ্ছে। বহু নারী উদ্যোক্তা ঘরে বসেই ব্যবসায়িক সাফল্য অর্জন করছে।

তিনি আরো বলেন, নারীরা দেশের অর্ধেক ভোটার। তারা যে কারো জয় পরাজয় নির্ধারণ করতে পারে। মাননীয় প্রধানমন্ত্রী এবার সবাইকে নির্বাচন করার সুযোগ দিয়েছেন। তাই পুরুষ মানুষ দ্বারা প্ররোচিত না হয়ে নিজে ভোট কেন্দ্রে গিয়ে নিজের পছন্দের ভালো মানুষকে নির্বাচিত করার সুযোগ এসেছে।

তিনি আজ নগরীর একটি কমিউনিটি সেন্টারে মহান বিজয় দিবস উপলক্ষে বস্ত্রমেলায় প্রধান অতিথি হিসেব বক্তব্য রাখতে গিয়ে উপরোক্ত কথাগুলো বলেছেন।

এসময় গন্যমান্য ব্যাক্তিবর্গের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সিনিয়র সহ সভাপতি জালাল উদ্দিন আহমেদ চৌধুরী,দেলোয়ার হোসেন দেলু, আফরোজা আক্তার পুর্ণিমা, ফারজানা হোসাইন, মোনিরা তানশি,আফিয়া ইমরান স্নেহা, ইশরাত জাহান খানম প্রমুখ।