দুস্থদের মাঝে সাবেক মেয়র মনজুর আলমের খাদ্য বিতরণ

 নিজস্ব প্রতিবেদক |  শনিবার, জানুয়ারি ২৮, ২০২৩ |  ৫:৪৫ অপরাহ্ণ
       

টি কর্পোরেশনের সাবেক মেয়র ও আলহাজ্ব মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন এবং আলহাজ্ব হোছনে আরা মনজুর ওয়েলফেয়ার ট্রাস্টের প্রতিষ্ঠাতা আলহাজ্ব এম. মনজুর আলমের পিতা খাদেমূল আউলিয়া আবদুল হাকিম মাইজভাণ্ডারীর (র.) বার্ষিক ওরশ শরীফ উপলক্ষে শুক্রবার বাদে জুমা এইচএম ভবন মিলনায়তনে আলোচনা সভা, এতিম, প্রতিবন্ধী ও দুস্থ নারীদের মাঝে বস্ত্র, খাদ্য ও অর্থবিতরণ কর্মসূচি পালিত হয়।

এতে সভাপতিত্ব করেন সাবেক মেয়র মোহাম্মদ মনজুর আলম। অনুষ্ঠানে বাগদাদ শরীফ ইরাক থেকে আগত আওলাদে রাসূল (সা.) আওলাদে গাউছুল আজম হযরত আল্লামা আবদুল কাদের আফিফ আবদুল কাদের আল জিলানী ও আওলাদে রাসূল (সা.) আওলাদে গাউছুল আজম হযরত আল্লামা আবদুর রহমান আফিফ আবদুল কাদের আল জিলানী, পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান মোহাম্মদ মিজানুর রহমান, বাবুল হক, মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন ও হোছনে আরা মনজুর ওয়েলফেয়ার ট্রাস্ট পরিচালনা কমিটির পরিচালক মোহাম্মদ নিজামুল আলম, মোহাম্মদ সরওয়ার আলম, মোহাম্মদ ফারুক আজম, সাইফুল আলম, মোহাম্মদ সাহিদুল আলম, বাদশা আলম, মাওলানা সৈয়দ ইউনুছ রজভী সহ অন্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে এম. মনজুর আলম বাগদাদ থেকে আগত মেহমানদের অবগতির জন্য তাদের সেবার ধরনসমূহ তুলে ধরেন। তিনি তাদের ফাউন্ডেশন পরিচালিত ৯১টি প্রতিষ্ঠানের সেবা কার্যক্রম বিশদভাবে উপস্থাপন করেন। তিনি বলেন, আল্লাহর সন্তুষ্টি বিধানে তাদের সকল কর্মকাণ্ড নিবেদিত। অনুষ্ঠানে এতিম, প্রতিবন্ধী ও দুস্থদের মাঝে বস্ত্র, অর্থ ও খাদ্য বিতরণ করা হয়।