রাঙ্গুনিয়া বেতাগী আস্তানা শরীফ সড়কের বেহাল দশা

 এম জাহাঙ্গীর নেওয়াজ |  সোমবার, জানুয়ারি ১৬, ২০২৩ |  ৫:০৮ অপরাহ্ণ
       

ভারত উপ মহাদেশের অন্যতম পীরে কামেল রাঙ্গুনিয়া উপজেলার আধ্যাত্মিক জগতের প্রাণ পুরুষ পীরে কামেল হযরত হাফেজ হাকিম মাওলানা মুহাম্মদ বজলুর রহমান মুহাজেরে মক্কী( রহ) এর দরবারে বেতাগী আস্তানা শরীফ যাতায়াতে এক মাত্র সড়কটির বেহাল দশা অবস্থায় রয়েছে। যারফলে দুরদুরান্ত থেকে আসা লোকজনকে চরম দুর্ভোগে পরতে হয়।

রাউজান জলিল নগর থেকে শুরু হওয়া হফেজ বজলুর রহমান সড়ক বতর্মানে মহাসড়কে উন্নিত হওয়ায় এই সড়ক দিয়ে যাতায়াতে স্বাচ্ছন্দ্য এলেও বেতাগী আস্তানা শরীফের সামনে অর্ধ কিলোমিটারের চেয়েও কম সড়কটি কাজ না হওয়ায় দুরদুরান্ত থেকে আসা লোকজনকে চরম কষ্টে পড়তে হয়।এছাড়াও হাফেজ বজলুর রহমানের প্রতিষ্টিত বেতাগী রহমানিয়া জামেউল উলুম সিনিয়র মাদ্রাসায় পড়ুয়া শত শত ছাত্র ছাত্রীদের চরম দুর্ভোগে পড়তে হয় ।

বিশেষ করে র্বষার সময় এই সড়কে হওয়া বড় বড় গর্তে পানি আর কাদা মাঠিতে একাকার হয়ে থাকায় মাদ্রাসায় পড়ুয়া ছাত্র ছাত্রী ছাড়াও এলাকাবাসী এবং দরবারে আসা লোকজনের চরম কষ্ট ভোগ করতে হয়। তাই এই দূরাবস্থা থেকে পরিত্রাণ পেতে সড়কটি মেরামতের দাবী জানান এলাকাবাসী। দরবারে নামাজ পড়তে আসা প্রবাসী জসিম উদ্দিন বলেন, শীতের দিনে সড়কটির এই অবস্থা বর্ষার সময়তো হাটায় মুশকিল হয়ে পড়বে ।তাই তিনি বেতাগীর চেয়ারম্যানসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেন ।