রাজশাহীতে স্টার সিনেপ্লেক্সের উদ্বোধন করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী

 স্লোগান ডেস্ক |  শুক্রবার, জানুয়ারি ১৩, ২০২৩ |  ১০:৫৩ অপরাহ্ণ
       

রাজশাহীর বঙ্গবন্ধু শেখ মুজিব হাই-টেক পার্কের জয় সিলিকন টাওয়ারে স্টার সিনেপ্লেক্সের কার্যক্রম উদ্বোধন করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।
আজ শুক্রবার বিকেলে স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমানের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে মন্ত্রী হাছান মাহমুদের সঙ্গে বিশেষ অতিথি তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, নাটোর-২ আসনের এমপি শফিকুল ইসলাম শিমুল, অভিনেত্রী আজমেরী হক বাঁধন ও আমন্ত্রিত অতিথিদের নিয়ে কেক কেটে এ শাখার যাত্রা উদ্বোধন করেন। শনিবার থেকে দর্শকরা এখানে সিনেমা দেখতে পারবেন।
তথ্য ও সম্প্রচারমন্ত্রী বলেন, সিনেমা শিল্প তার মন্ত্রণালয়ের দায়িত্বাধীন তাই নতুন সিনেমা এবং সিনেমা হলের আত্মপ্রকাশ বিশেষ আনন্দের।
তিনি বলেন, বঙ্গবন্ধুর হাত ধরেই ১৯৫৭ সালে দেশে সিনেমা শিল্পের গোড়াপত্তন। বঙ্গবন্ধুকন্যার আন্তরিকতায় সিনেমা শিল্প আবার প্রাণ ফিরে পেয়েছে। শিগগিরই আমাদের সিনেমা বিশ্বাঙ্গনে উন্নত স্থান করে নেবে।
আমাদের শিল্পী, পরিচালক, কুশলীরা আন্তর্জাতিক অঙ্গনেও অনেক পুরস্কৃত হয়েছেন এবং হচ্ছেন উল্লেখ করে তিনি বলেন, কলকাতায় বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে দুপুর ১টায় ‘হাওয়া’ সিনেমা দেখার জন্য সকাল ৯টা থেকে মানুষকে লাইনে দাঁড়াতে দেখে আমি বিস্মিত ও আনন্দিত হয়েছি। এ সময় স্টার সিনেপ্লেক্সের ১০০ সিনেপ্লেক্স স্থাপনের উদ্যোগের প্রশংসা করেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী।
অনুষ্ঠান শেষে ‘অ্যাভাটার : দ্যা ওয়ে অব ওয়াটার’ সিনেমাটি প্রদর্শিত হয়।