রাউজান প্রেস ক্লাবে ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশের অভ্যুদয়’ শীর্ষক আলোচনা

 গাজী জয়নাল আবেদীন যুবায়ের,রাউজান |  সোমবার, ডিসেম্বর ১২, ২০২২ |  ৯:৫১ অপরাহ্ণ
       

চট্টগ্রামের রাউজান প্রেস ক্লাবের আয়োজনে ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশের অভ্যুদয়’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

১১ ডিসেম্বর (রবিবার) সকাল ১১ টায় উপজেলার মুন্সিরঘাটাস্থ রাউজান প্রেস ক্লাবের কার্যালয়ে সংগঠনের সভাপতি সরোয়ার উদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সংগঠনের সাধারণ সম্পাদক গাজী জয়নাল আবেদীন যুবায়েরের সঞ্চালনায় বক্তব্য রাখেন রাউজান প্রেস ক্লাবের সাবেক সভাপতি জাহেদুল আলম, সাবেক সভাপতি তৈয়ব চৌধুরী, সিনিয়র সহ সভাপতি নাজিম উদ্দিন মিঞাজী, সহ সভাপতি এএম মামুনুর রশিদ, যুগ্ন সম্পাদক এম দিদারুল আলম, সহ সম্পাদক জাহানগীর সিরাজ তালুকদার, অর্থ সম্পাদক কেএম বাহাউদ্দিন, সাংগঠনিক সম্পাদক রবিউল হোসেন রবি, আইন বিষয়ক সম্পাদক একে বাবর, তথ্য ও গবেষণা সম্পাদক মোজাফফর হোসাইন সিকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক আনিসুর রহমান, আন্তজার্তিক বিষয়ক সম্পাদক সরোয়ার রানা, দপ্তর সম্পাদক ইরফাত হোসেন চৌধুরী, মো.রাকিব প্রমুখ।

সভায় বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান চেয়েছিলেন ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বৈষম্যহীন সমাজ প্রতিষ্ঠা করতে। বঙ্গবন্ধু বাংলাদেশের জনগণের মুক্তির যে স্বপ্ন দেখেছিলেন তার সুযোগ্য কন্যা শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে ক্ষুধা ও দারিদ্র্যকে জয় করে বিশ্বসভায় একটি মর্যাদাবান ও উন্নয়নশীল রাষ্ট্র হিসাবে প্রতিষ্ঠিত হয়েছে বাংলাদেশ। সারা বিশ্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল।