ডিবির গাড়িতে হামলা, ডাকাত গুলিবিদ্ধ,অস্ত্র উদ্ধার 

 স্রোগান ডেস্ক |  মঙ্গলবার, নভেম্বর ২৯, ২০২২ |  ৬:১৭ অপরাহ্ণ
       

সোমবার দিবাগত রাতে  একদল সশস্ত্র ডাকাত কুমিল্লায় গোয়েন্দা পুলিশের (ডিবি) গাড়িতে হামলা চালিয়েছে। এ সময় দুই পক্ষের মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ আবু ইউসুফ (২৯) নামে এক ডাকাত গুলিবিদ্ধ হয়েছেন।

মঙ্গলবার (২৯ নভেম্বর) দুপুর ১টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজেশ বড়ুয়া।

গতকাল সোমবার দিবাগত রাতে জেলার বুড়িচং উপজেলার কাকিয়ারচর এলাকায় এ ঘটনা ঘটে।আহত ডাকাত সদস্য আবু ইউসুফের বাড়ি বুড়িচং উপজেলার হালগাঁও গ্রামে। তার বাবার নাম আবদুর রাজ্জাক।

ওসি রাজেশ বড়ুয়া বলেন, গতকাল দিবাগত রাতে ডিবির একটি টিম বুড়িচং থানার নিমসার সংলগ্ন আবিদপুর যাচ্ছিল। কাকিয়াচর এলাকায় পৌঁছালে গাড়ির চাকা বিকট শব্দে বিস্ফোরিত হয়। এসময় পাশের ধানক্ষেত থেকে ৭-৮ জন সশস্ত্র ডাকাত ডিবি সদস্যদের ঘিরে ধরে এবং গুলি চালাতে শুরু করে। ডিবি সদস্যরাও পাল্টা গুলি চালালে ডাকাত দল পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে তল্লাশি চালানোর সময় গুলিবিদ্ধ অবস্থায় এক ডাকাতকে আটক করা হয়।

তিনি আরও বলেন, আহত ডাকাত সদস্যকে ইস্টার্ন মেডেকেল কলেজে চিকিৎসা শেষে ডিবি অফিসে আনা হয়েছে। ঘটনাস্থল থেকে একটি পাইপগান, একটি ছেনি (লম্বা দা), একটি কিরিচ, একটি লোহার রড, একটি কার্তুজ জব্দ করা হয়। ওসি রাজেশ বড়ুয়া জানান, এ ঘটনায় আইনি প্রক্রিয়া চলছে। বাকিদের গ্রেপ্তারে অভিযান চলমান রয়েছে।

ইমা