চট্টগ্রামে পূজা মন্ডপে থাকবে সিসি টিভি ক্যামেরা

 নিজস্ব প্রতিবেদক |  শনিবার, সেপ্টেম্বর ১৭, ২০২২ |  ৯:১৬ অপরাহ্ণ
       

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে এবার চট্টগ্রাম জেলার পূজামণ্ডপগুলোতে সিসি টিভি ক্যামেরা বসানোর উদ্যোগ নিয়েছে চট্টগ্রাম জেলা পুলিশ।

শনিবার ১৭ সেপ্টেম্বর চট্টগ্রাম জেলা পুলিশের সাথে পূজা উদযাপন কমিটির মত বিনিময় সভায় এ উদ্যোগের কথা জানিয়েছেন চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এস এম শফিউল্লাহ।

মত বিনিময় সভায় সভাপতির বক্তব্যে পুলিশ সুপার এস এম শফিউল্লাহ বলেন- শারদীয় দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে উদযাপনের জন্য জেলা পুলিশ প্রয়োজনীয় নিরাপত্তামূলক ব্যবস্থা গ্রহণ করেছে। গুরুত্ব অনুসারে পূজা মন্ডপগুলোকে অতিগুরুত্বপূর্ণ, গুরুত্বপূর্ণ ও সাধারণ শ্রেণিতে বিভক্ত করে ফোর্স মোতায়েন করা হবে। এছাড়া গুরুত্বপূর্ণ মন্ডপে সিসি টিভি ক্যামেরা স্থাপনের উদ্যোগ নেয়া হয়েছে। আসন্ন দুর্গোৎসব সুষ্ঠু-শান্তিপূর্ণ ও ধর্মীয় পরিবেশে সম্পন্ন করার লক্ষ্যে সরকার পক্ষ থেকে কার্যকর পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। এই পরিকল্পনা বাস্তবায়নে সহায়ক শক্তি হিসেবে স্ব স্ব পূজা কমিটিসহ সকলকে কাজ করতে হবে।
সভায় জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি, সাধারণ সম্পাদকসহ জেলার সকল থানার হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ এবং স্ব স্ব থানা পুলিশের অফিসার ইনচার্জবৃন্দ উপস্থিত ছিলেন।

ইউডি