পুলিশের ধাওয়া খেয়ে বাসের নিচে পড়ে প্রাণ হারাল সিএনজিচালক নিহত

 সীতাকুণ্ড প্রতিনিধি |  বুধবার, আগস্ট ৩, ২০২২ |  ৫:৩৩ অপরাহ্ণ
সড়ক দূর্ঘটনা
       

চট্টগ্রামের সীতাকুণ্ডে হাইওয়ে পুলিশের ধাওয়া খেয়ে পালানোর সময় মো. কোরবান আলী (৪০) নামের এক সিএনজিচালিত অটোরিকশার চালক বাসের নিচে চাপা পড়ে নিহত হয়েছেন। এসময় গাড়িতে থাকা আরো ৫ যাত্রী গুরুতর আহত হয়েছেন।

বুধবার (৩ আগস্ট) সকালে পৌরসভার নুনাছড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত কোরবান আলী সীতাকুণ্ড পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের ইয়াকুবনগর গ্রামের মৃত বাদশা মিয়ার ছেলে।

জানা গেছে, বুধবার সকালে সীতাকুণ্ড থেকে ঢাকামুখী মহাসড়কে একটি সিএনজি অটোরিকশা নুনাছড়া এলাকায় পৌঁছালে হাইওয়ে পুলিশের একটি দল গাড়িটি থামার জন্য সংকেত দেয়। সিএনজিচালক তার গাড়িটি ঘুরিয়ে সীতাকুণ্ড অভিমুখে যাওয়ার চেষ্টা করলে ঢাকামুখী একটি দ্রুতগামী বাস গাড়িটি চাপা দেয়। এতে সিএনজি দুমড়ে মুচড়ে যায়। এসময় ঘটনাস্থলেই চালক নিহত হন। ৫ জন যাত্রী গুরুতর আহত হন। তাদের স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত পুলিশ পরিদর্শক (এসআই) মোহাম্মদ আবদুল্লাহ বলেন, একটি সিএনজিচালিত অটোরিকশা ঢাকার দিকে যাওয়ার সময় হাইওয়ে পুলিশ থামার জন্য সংকেত দেয়। কিন্তু চালক দ্রুত গাড়ি ঘুরিয়ে পালানোর চেষ্টা করে। এ সময় দ্রুতগতিতে আসা একটি বাসের নিচে পড়ে যায়। সিএনজিটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলে চালকের মৃত্যু হয়।

জেবি