বলিউডের গোপন তথ্য ফাঁস করলেন অনন্যা পান্ডে

 বিনোদন ডেস্ক |  শনিবার, জুলাই ৩০, ২০২২ |  ৫:১০ অপরাহ্ণ
       

বলিউডের বর্ষীয়ান অভিনেতা চাংকি পান্ডের কন্যা অনন্যা পান্ডে। বেশ কম বয়সে বলিউডে কেরিয়ার শুরু করেছেন তিনি। চেহারায় অত্যন্ত স্লিম এই অভিনেত্রীকে নিয়ে শুরু থেকেই বলিউডে বিভিন্ন রকমের চর্চা শুরু হয়েছিল, যা এখনো পর্যন্ত জারি রয়েছে। মাঝেমধ্যেই তাঁর অপটু অভিনয়ের জন্য তিনি সমালোচিত হন।

এবার করণ জোহরের শো ‘কফি উইথ করণ’-এ ফাঁস করে দিলেন বলিউড ইন্ডাস্ট্রির একের পর এক তথ্য। বলে দিলেন কে কার সঙ্গে সম্পর্কে রয়েছেন।

অনন্যার সঙ্গে এসেছিলেন ‘লাইগার’ ছবিতে তাঁর সহঅভিনেতা বিজয় দেবেরাকোন্ডা। তাঁকে যখন জিজ্ঞাসা করা হয় বিজয় কার সঙ্গে সম্পর্কে রয়েছেন, পরোক্ষভাবে অনন্যা নেন দক্ষিণী অভিনেত্রী রাশমিকা মান্দানার নাম।

অনন্যা বলেন, “হি ইজ ইন রাশ…রাশ টু মিট মিকা সিং…”।

ইংরেজি রাশ কথার বাংলা অর্থ তাড়া… যদিও অনন্যা যে এখানে তাড়া বোঝাতে চাননি, সে আন্দাজ করাই যায়। রাশ মানে যে রাশমিকার দিকেই ইঙ্গিত তাঁর সে কথা বুঝতে পেরেই দেবেরাকোন্ডা বলেন। “তোমার সত্যি মনে হয় এমনটা?”

রাশমিকাকে নিয়ে বিজয় যোগ করেন, “আমরা দুটি ছবিতে একসঙ্গে কাজ করেছি। আমার ওকে খুব পছন্দ। আমার খুব ভাল বন্ধু। অনেক কিছু শেয়ারও করি। আমাদের মধ্যে বন্ডিং বেশ ভাল। ” আর প্রেম? তাঁর উত্তর, “এই মুহূর্তে বাবা মায়ের সঙ্গে বেশ ভাল সম্পর্ক আমার”।

জাহ্নবীর প্রেম নিয়েও মুখ খোলেন অনন্যা। তিনি জানান এই মুহূর্তে জাহ্নবী সিঙ্গল। তবে টাইগার শ্রফের কথা জিজ্ঞাসা করতেই অনন্যা বলেন, “টাইগার খুব ভালভাবেই জানে তাঁর দিশা কোনদিকে”। দিশা পাটানির সঙ্গে টাইগারের প্রেম বহুল আলোচিত। যদিও নিজেরা কোনওদিন প্রেমের কথা স্বীকার করেননি। সাম্প্রতিক কালে এও খবর দুজন নাকি আলাদা হয়ে গেছেন।

অন্যদিকে কিয়ারা আদভানির প্রেম নিয়েও প্রশ্ন করেন করণ। কারও নাম না নিয়ে এখানেও ইঙ্গিতের মাধ্যমেই কিয়ারা ও সিদ্ধার্থের প্রেমের কথা বলে দেন অনন্যা। তিনি বলেন, “ওয়েক আপ সিড”। ইন্ডাস্ট্রিতে সিদ্ধার্থকে যে সিড ডাকা হয় এ কথা তো প্রায় সকলেই জানেন। এ তো গেল অন্যান্যদের কথা।

নিজের সম্পর্কের কথা অনন্যা না বললেও তা ফাঁস করে দিয়েছেন করণ জোহরই। ঈশান খট্টরের সঙ্গে বিচ্ছেদের পর অনন্যা কে এই মুহূর্তে আদিত্য রায় কাপুরের বেশ ঘনিষ্ঠ তা সরাসরি তাঁর শো’তে জানিয়েছেন করণ জোহর।

জেবি