যানজট ও চাঁদাবাজমুক্ত চট্টগ্রাম নগরী উপহার দেব:মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী

বশির আলমামুন

আওয়ামী লীগের প্রার্থী রেজাউল করিম চৌধুরী বলেছেন চট্টগ্রাম সিটির মেয়র নির্বাচিত হলে সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদকমুক্ত ব্যবসাবান্ধব নগর গড়ে তুলবেন। তিনি বলেন, সন্ত্রাস, চাঁদাবাজ, মাদকের বিরুদ্ধে আমি সবসময় জনগণকে নিয়ে মাঠে ছিলাম। রাজপথে এসবের বিরুদ্ধে সোচ্চার ছিলাম। মেয়র হয়ে রাজপথ ও প্রশাসনিক দফতরের শক্তি দিয়ে মাদক, সন্ত্রাস, দুর্নীতি ও চাঁদাবাজমুক্ত চট্টগ্রাম গড়ে তোলা অসম্ভব কিছু নয়। মঙ্গলবার (১২ জানুয়ারি) দুপুরে বহদ্দারহাটের স্বজন সুপার মার্কেট ব্যকবসায়ী কল্যাণ সমিতির সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, উন্নয়নের নেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা চট্টগ্রামকে দক্ষিণ এশিয়ার অর্থনৈতিক হাব হিসেবে গড়ে তুলতে সুদূরপ্রসারী পরিকল্পনা নিয়ে কাজ করছেন। চট্টগ্রামের মানুষের দেখভাল করার জন্য  তিনি আমার ওপর আস্থা রেখে দায়িত্ব দিতে চান। মেয়র হিসেবে নির্বাচিত করতে তিনি নৌকা প্রতীক দিয়ে আমাকে আপনাদের কাছে পাঠিয়েছেন।  
হোল্ডিং ট্যাক্স, ট্রেড লাইসেন্স, মশকনিধন, বর্জ্যর অপসারণ, যানজট, জলাবদ্ধতা, পরিবেশ সংরক্ষণ সংক্রান্ত যত নাগরিক সমস্যান যা আছে তা সব শ্রেণির প্রতিনিধির পরামর্শক্রমে সমম্বিত পরিকল্পনায় দূর করতে আমি প্রধানমন্ত্রীর সহযোগিতা নিয়ে কাজ করে যাব।
নগর আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আহমদুর রহমান সিদ্দীকি, মোহাম্মদ শাহজাহান সুফি সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন। কল্যাণ সমিতির সভাপতি দেলোয়ার হোসেন লিটনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল মনসুর সিকদারের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন আবুল কাশেম, মো. এখতেয়ার হোসেন, দিদারুল আলম, খোরশেদ আলম, মো. শাহ আলম, মো. মামুন খলিফা, মো. আবদুর রশিদ, হারুনুর রশিদ প্রমুখ।


আপনার ভালো লাগতে পারে এমন আরো কিছু খবর