হাটহাজারী পৌরসভা আওয়ামী লীগের উদ্যােগে দুস্থ মানুষের মাঝে কম্বল বিতরণ


হাটহাজারী প্রতিনিধি 
হাটহাজারী পৌরসভা আওয়ামী লীগের উদ্যােগে মানুষ মানুষের জন্য শীর্ষক বিষয়কে সামনে রেখে হাটহাজারী পৌরসভায় বসবাসরত দুস্থ ও অসচ্ছল মানুষের মাঝে  শুক্রবার(৮জানুয়ারি)  হাটহাজারী কাচারী রোডস্থ আলী মমতাজ চৌধুরী শপিং কমপ্লেক্স প্রাঙ্গণে কম্বল বিতরণের আয়োজন করা হয়। 
কম্বল বিতরণ অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্রনেতা,পরিচ্ছন্ন রাজনীতিবিদ বাংলাদেশ আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক উপ-কমিটির সদস্য  মাহমুদ সালাউদ্দিন চৌধুরী। 
অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন হাটহাজারী পৌরসভার কৃতি সন্তান হাটহাজারী পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  এইচ এম জাকির। 
হাটহাজারী পৌরসভা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য সোলায়মান সওদাগরের সভাপতিত্বে এবং পৌরসভা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ডাঃ মোহাম্মদ হোসেন এর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন হাটহাজারী প্রেসক্লাবের সভাপতি কেশব কুমার বড়ুয়া, পৌরসভা আওয়ামী লীগ ৪ নং ওয়ার্ডের সভাপতি  আবদুল কাইয়ুম, ৮নং ওয়ার্ডের সভাপতি  সেকান্দর তুহিন ও ৯নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মোঃ সালাউদ্দিন চৌধুরী । 
প্রধান অতিথির বক্তব্যে  মাহমুদ সালাউদ্দিন চৌধুরী হাটহাজারী পৌরসভা আওয়ামী লীগের উদ্যােগে একটি সময়োপযোগী মহতী অনুষ্ঠানের আয়োজন করায় পৌরসভা আওয়ামী লীগের নেতৃবৃন্দকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। তিনি বলেন, মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য; সমাজের দুস্থ ও অসহায় মানুষের পাশে দাড়াঁনো আমাদের প্রত্যেকের দায়িত্ব। মানুষ তাঁর ভালো কাজের জন্য যুগ যুগ ধরে অমর হয়ে থাকেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে হাটহাজারী উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-প্রচার সম্পাদক মোসলেহ উদ্দিন মাসুদ, পৌরসভা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ আইয়ুব, মোঃ শাহাবুদ্দীন, আওয়ামী লীগ নেতা মোঃ হারুন, হাবিবুর রহমান রাজু, মোঃ রাকিব উদ্দিন,সৈয়দ আহম্মদ হোসেন,ডাঃ জগদীস চক্রবর্তী, মোঃ কামাল উদ্দিন,মুশফিকুর রহমান সাদী,আবু তৈয়ব, পৌরসভা আওয়ামী লীগ ১নং ওয়ার্ডের সভাপতি নাজিম উদ্দীন,সাধারণ সম্পাদক এসকান্দর, ৩নং ওয়ার্ডের সভাপতি শাহজাদা সৈয়দ বদরুল,সাধারণ সম্পাদক মোঃ আলী,৪নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মোঃ নাজিম উদ্দীন, ৫নং ওয়ার্ডের সভাপতি শাহেদুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ শফি, ৬নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মোঃ শাহআলম, ৭নং ওয়ার্ডের সভাপতি লোকমান চৌধুরী, সাধারণ সম্পাদক মোঃ শাহ আলম, ৯নং ওয়ার্ডের সভাপতি সিরাজুল ইসলাম, ছাত্রনেতা মোঃ মামুন, সুমন,আসিফ প্রমূখ। 
 উল্লেখ্য হাটহাজারী পৌরসভার অন্তগত ৩০০ গরীব ও অসচ্ছল মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।
অনুষ্ঠান সফল ও সার্থক করায় হাটহাজারী পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব এইচ এম জাকির সংগঠনের সকল নেতা-কর্মীদের প্রতি আন্তরিক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানিয়েছেন। 

আপনার ভালো লাগতে পারে এমন আরো কিছু খবর