সন্দ্বীপের মগধরায় মাদকবিরোধী মানববন্ধন

বাদল রায় স্বাধীন 

 সন্দ্বীপ উপজেলার মগধরা ৭নং ওয়ার্ডের নব-নির্বাচিত মেম্বার ও সন্দ্বীপ উপজেলা যুবলীগের স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক রাকিব জাহাঙ্গীর এর নেতৃত্বে  ওয়ার্ডের যুবসমাজের উদ্যোগে মগধরা নোয়ারহাট চৌরাস্তায় সর্বস্তরের জনসাধারণের উপস্থিতিতে মাদকবিরোধী এক বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দেশব্যাপী মাদকমুক্ত তারুণ্য চাই এর প্রধান সমন্বয়ক শামসুল আজম মুন্না, মগধরা ৮নং ওয়ার্ডের মেম্বার ইব্রাহিম খলিল দুলাল, মাস্টার রিদোয়ান, মাস্টার হান্নান এছাড়াও মগধরা ইউনিয়ন ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগের নেতৃবৃন্দ। 

মানব বন্ধনের মূল নেতৃত্বদানকারী নব নির্বাচিত ইউপি মেম্বার রাকিব জাহাঙ্গীর বলেন, আমি শুধু ৭নং ওয়ার্ডের প্রতিনিধি  নয়, আমি সন্দ্বীপ উপজেলা আওয়ামী যুবলীগের স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক। তাই মগধরা ইউনিয়নের পরিবেশ ও যুব সমাজের নৈতিকতা  রক্ষার্থে আমি সর্বদাই আপনাদের পাশে আছি ও আগামীতেও থাকবো।আমাদের এলাকার যেকোনো স্থানে মাদক সেবী ও মাদক ব্যবসার আভাস পেলেই আমাকে তথ্য দিয়ে সহযোগিতা করবেন। আমি সন্দ্বীপ উপজেলা প্রশাসন ও সিনিয়র নেতৃবৃন্দের সহযোগীতায় উপযুক্ত শাস্তির ব্যবস্থা করে মাদকমুক্ত সমাজ বিনির্মাণে কাজ করে যাবে।

আপনার ভালো লাগতে পারে এমন আরো কিছু খবর